ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৫ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ৭ দেহরক্ষীসহ যুবলীগ নেতা শামীম আটক ■ ক্যাসিনো খালেদকে যুবলীগ থেকে বহিষ্কার ■ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে হত্যা করলো বিএসএফ ■ সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন ■ ক্যাসিনোর শহর বানিয়েছিল বিএনপি ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ
তাহিরপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টারে চুরি
কামাল হোসেন, তাহিরপুর
Published : Wednesday, 11 September, 2019 at 4:15 PM

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার  শ্রীপুর(উঃ)  ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে দুর্ধর্ষ চুরির খবর পাওয়াগেছে। এ ঘটনাটি ঘটেছে গত ১০ সেপ্টেম্বর মঙ্গলবার রাতের কোন এক সময়ে  চুরির ঘটেছে বলে জানিয়েছেন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আনোয়ার হুসেন।

শ্রীপুর(উঃ) ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা আনোয়ার হুসেন জানান, মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি ডিজিটাল সেন্টারে অফিসিয়াল কাজকর্ম করেছেন। সন্ধ্যার দিকে তিনি ডিজিটাল সেন্টারের দরজা,জানালা বন্ধ করে নিজ বাড়িতে চলে যান।

বুধবার সকালে তাকে স্থানীয়রা জানান, ডিজিটাল সেন্টারে দরজা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। তিনি বাড়ি থেকে এসে পরিষদের ওয়ার্ড সদস্যদের নিয়ে দেখতে পান ডিজিটাল সেন্টারের কাঠের দরজা ভেঙ্গে ভেতরে চুরেরা প্রবেশ করে ষ্টিলের আলমারির ড্রয়ার ভেঙ্গে নগদ টাকা, ল্যাপটপ, ক্যামরা নিয়ে যায় এবং প্রয়োজনীয় কাগজপত্র, কিছু আসবাপত্র ভাংচুর করে ফেলে রেখে যায়।

তিনি আরো বলেন, প্রায় ১৭ হাজার ৫শ টাকা নগদ চুরি ও লাখ খানেক টাকার আসবাপত্র ভাংচুর করা হয়েছে।
শ্রীপুর(উঃ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খসরুল আলম জানান,তিনি জরুরি কাজে ঢাকা যাচ্ছেন, বিষয়টি থানায় অবগত করেছেন।

তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান জানান, এ বিষয়ে শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মোঃ আনোয়ার হোসেন থানায় একটি জিডি এন্টি করেছেন। ডিজিটাল সেন্টারে চুরির ঘটনাটি পুলিশ খোঁজ নিচ্ছে।

দেশসংবাদ/এসকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft