ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ফাইনালের আগে দুর্দান্ত জয় পেলো বাংলাদেশ ■ শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে ■ সেই জিকে শামীম ১০ দিনের রিমান্ডে ■ ভূতের আড্ডায় বাতি জ্বালিয়ে যা দেখলেন অভিযানকারী! ■ সব ধরনের মানুষের জন্য পার্ক ও মাঠের ব্যবস্থা করা হচ্ছে ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম
জাতীয় যুবজোটের উদ্যাগে কক্সবাজারে প্রতিষ্ঠাবার্ষিকী
আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার
Published : Wednesday, 11 September, 2019 at 4:55 PM

গণমানুষের অধিকার আদায়ের ঠিকানা জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সহযোগী সংগঠন জাতীয় যুবজোট এর ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় যুবজোট কক্সবাজার জেলা শাখার আলোচনা সভা গতকাল বিকালে জেলা জাসদ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জেলা যুবজোট সহ-সভাপতি নুরুল আলম সিকদার।

প্রধান অতিথির আসন অলংকৃত করেন জেলা জাসদ সভাপতি ও কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক নঈমুল হক চৌধুরী টুটুল।
বিশেষ অতিথির আসন অলংকৃত করেন জেলা জাসদ সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এডভোকেট আবুল কালাম আজাদ, জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৯০’র স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম নেতা মো: হোছাইন মাসু। সভা পরিচালনা করেন জেলা সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য সাংবাদিক অজিত কুমার দাশ হিমু।

আরো বক্তব্য রাখেন যুবজোট সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাকের হোসাইন, শহর শাখার সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক দিদারুল আলম, যুবনেতা সাংবাদিক দিদারুল আলম সিকদার, রামু উপজেলা যুবজোট সভাপতি শহিদুল ইসলাম খোকন, জাতীয় শ্রমিকজোট, কক্সবাজার জেলার যুগ্ম আহবায়ক শ্রমিক নেতা আসাদুল হক আসাদ, মো: সবুজ, যুবজোট নেতা- মো: আমান উল্লাহ আমান, আবদুল মালেক, সুমন দাশ, বেদারুল ইসলাম, সাংবাদিক মো: মোস্তাক, খুরুশকুল ইউনিয়ন যুবজোট সভাপতি বোরহান উদ্দিন, শ্রমিক নেতা ফরিদুল আলম প্রমূখ।

সভায় প্রধান অতিথি নঈমুল হক চৌধুরী টুটুল বলেন, যুবসমাজ বাংলাদেশের অন্যতম প্রধান শক্তি ও সম্পদ। যুবকরা যেন হতাশা, বিষণ্ণতা, স্বপ্নহীনতায় আবদ্ধ না হয় সেদিকে সজাগ থাকতে হবে, অন্যথায় যুবশক্তি দেশের জন্য আশীর্বাদ না হয়ে বোঝায় পরিণত হবে।

তিনি আরও বলেন, দেশের উন্নয়নের সুফল মানুষের কাছে পৌঁছানোর জন্য দুর্নীতি বন্ধ করতে হবে। দুর্নীতি বন্ধ হলে বেকার ভাতা দেওয়াও সম্ভব। যুবকদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলার জন্য ব্যাংকের নীতিমালা পরিবর্তন করতে হবে কর্মক্ষম যুবকদের তালিকা করে অবিলম্বে যোগ্যতানুযায়ী কাজে নিয়োজিত করতে হবে। আলোচনা সভা শেষে কেক কেটে জাতীয় যুবজোটের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

দেশসংবাদ/এসকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft