ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৫ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ক্যাসিনো খালেদকে যুবলীগ থেকে বহিষ্কার ■ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে হত্যা করলো বিএসএফ ■ সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন ■ ক্যাসিনোর শহর বানিয়েছিল বিএনপি ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ ■ নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা
ভাইয়ের লাথিতে গর্ভবতী বোনের মৃত সন্তান প্রসব
দেশসংবাদ, কিশোরগঞ্জ
Published : Wednesday, 11 September, 2019 at 7:35 PM

ভৈরবে চাচাতো ভাইয়ের লাথিতে গর্ভবতী বোনের গর্ভপাতে মৃত সন্তান প্রসবের ঘটনায় ৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে গৃহবধূ রুপালী বেগমের ভাই বাদী হয়ে ভৈরব থানায় এ মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলো, কাউসার (২৪), জসীম মিয়া (৪৫), সারোয়ার (১৮), শাকিব (২১) ও রাকিব মিয়া (১৯)।

এজাহার সূত্রে জানা গেছে, ভৈরবের চাঁনপুর গ্রামের নূরে আলমের স্ত্রী রুপালী বেগম সাত মাসের গর্ভবতী ছিলেন। গত রোববার সকালে রুপালী বেগমের চাচাতো ভাই কাউছারসহ প্রতিবেশী কয়েকজনের তার স্বামীর নুরে আলমের সঙ্গে ঝগড়া বাঁধে। ঝগড়া থামাতে গর্ভবতী রুপালী বেগম এগিয়ে এলে এক পর্যায়ে তার চাচাতো ভাই কাউছার পেটে লাথি মারলে তিনি মাটিতে পড়ে যান। এতে তার (রুপালীর) রক্তক্ষরণ শুরু হলে তাকে দ্রুত ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন সোমবার রাতে গৃহবধূ রুপালী বেগম মৃত শিশু সন্তান প্রসব করেন।

রুপালীর স্বামী নুরে আলম জানান, আমি এলাকায় রাজমিস্ত্রীর কাজ করি। ছয় বছর আগে আমাদের বিয়ে হয়। ঘটনার দিন একটি তুচ্ছ ঘটনায় আমার স্ত্রীর চাচাতো ভাই কাউছার দলবল নিয়ে ঝগড়া শুরু করে। এসময় আমার স্ত্রী ঝগড়া থামাতে এলে তার পেটে লাথি মারে। এতে তার গর্ভপাত ঘটে। আমি ঘটনার বিচার চাই।

হাসাপাতালের গাইনি বিভাগের ডাক্তার হরিপদ সাহা জানান, গৃহবধূর পেটে আঘাতের কারণেই এ গর্ভপাতের ঘটনা ঘটে। বর্তমানে গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও তার রক্তক্ষরণ এখনও হচ্ছে বলে জানান তিনি।

ভৈরব থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ডাক্তারি সার্টিফিকেট পাওয়ার পর ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

দেশসংবাদ/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft