ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৫ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ৭ দেহরক্ষীসহ যুবলীগ নেতা শামীম আটক ■ ক্যাসিনো খালেদকে যুবলীগ থেকে বহিষ্কার ■ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে হত্যা করলো বিএসএফ ■ সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন ■ ক্যাসিনোর শহর বানিয়েছিল বিএনপি ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ
‘গোল্ডেন ফুড’কে তলব
আগোরার গুড়া আদার কৌটায় তেলাপোকা
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 11 September, 2019 at 8:44 PM

রাজধানীর আগোরা সুপারশপ এর গুলশান শাখা থেকে আদার গুড়া কেনার পরও ওই কৌটাতে তেলাপোকার অস্তিত্ব পাওয়া গেছে। সম্প্রতি একজন ক্রেতা আগোরা সুপারশপ থেকে গুড়া আদা ক্রয় করেন। এরপর ওই কৌটা খোলার আগেই এর ভেতরে তেলাপোকা দেখতে পান। পরে ক্ষুব্ধ ওই ক্রেতা নিরাপদ খাদ্য নিশ্চিত ও পোকামাকড় যুক্ত খাবার পরিবেশনের জন্য দায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থাগ্রহণের জন্য ‘জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর’ এ  মামলা দায়ের করেন। যার নম্বর ২২৯২৬।

অভিযোগ সূত্রে জানা গেছে, আগোরা থেকে ক্রয় করা ওই আদা গুড়ার কৌটার প্রস্তুতকারক প্রতিষ্ঠানের মান ‘গোল্ডেন ফুড’। এ প্রতিষ্ঠানটি অসচেতন ও অসতর্কভাবে মাসল্লা প্রস্তুত করছে বলেও অভিযোগ রয়েছে।   এদিকে ৯ সেপ্টেম্বর সোমবার বিকেলে ‘জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর’ এ উক্ত অভিযোগ সম্পের্কে এক শুনানি অনুষ্ঠিত হয়। এ সময় আগোরা সুপারশপের লিগ্যাল এডভাইজার ও অভিযোগকারীর উপস্থিতিতে ‘জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর’এর সহকারী পরিচালক মাসুদ আরেফিন আদার কৌটার মধ্যে তেলাপোকা বিদ্যমান থাকার প্রমাণ পান ।

পরে আগোরা সুপারশপকে আদাগুড়া প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘গোল্ডেন ফুড’ এর মালিককে আগামী ১৫ সেপ্টেম্বর স্বশরীরে ‘জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর’ এর কার্যালয়ে উপস্থিত থাকার জন্য নির্দেশ প্রদান করেন মাসুদ আরেফিন ।

তোলাপোকা যুক্ত আদাগুড়া ক্রয়কারী ভোক্তা বলেন, আগোরার মতো নামকরা সুপারশপে যদি এই ধরনের নোংরা ও পোকাযুক্ত মসল্লা বিক্রি করা হয় তাহলে মানুষ কার ওপর আস্থা রাখবে। তিনি উল্লেখিত আদাগুড়া প্রস্তুতকারী ও বিক্রিয়কারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও এ জাতীয় পণ্য বাজারজাত বন্ধে ব্যবস্থাগ্রহণের অনুরোধ করেন ।

দেশসংবাদ/এফএইচ/বি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft