ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৫ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ক্যাসিনো খালেদকে যুবলীগ থেকে বহিষ্কার ■ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে হত্যা করলো বিএসএফ ■ সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন ■ ক্যাসিনোর শহর বানিয়েছিল বিএনপি ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ ■ নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা
জীবননগর পুলিশের অভিযানে গাঁজাসহ আটক ২
জামাল হোসেন খোকন, জীবননগর (চুয়াডাঙ্গা) :
Published : Wednesday, 11 September, 2019 at 11:12 PM, Update: 11.09.2019 11:45:43 PM

চুয়াডাঙ্গা জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে বুধবার রাতে পৌর এলাকার লক্ষীপুর ব্রিজ মোড় থেকে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন পুলিশ। আটক ব্যাক্তিরা হচ্ছে- জীবননগর পৌর এলাকায় ব্রিজ মোড় পাড়ার শাজু মিয়ার দুই ছেলে মোঃ ফজলুর রহমান (৪০) ও সাইদুল ইসলাম (৩০)।

জীবননগর থানা পুলিশ সুত্র থেকে জানা গেছে,জীবননগর থানার সেকেন্ড অফিসার এস আই নাহিরুল ইসলামের নেতৃত্বে বুধবার রাত সাড়ে ৮ টার দিকে  এস আই গাফফার, এএসআই মিলন ও এএসআই কামরুল সঙ্গীয় ফোর্সসহ পৌর এলাকার লক্ষীপুর ব্রিজ মোড়ে পল্লী বিদ্যুৎ অফিসের পাশে অভিযান পরিচালনা করে ফজলু ও সাইদুলকে আটক করে। পরে তাদের দেয়া তথ্য মতে ১শ গ্রাম গাঁজা উদ্ধার করে তাদেরকে গ্রেফতার করে।

এ ব্যপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি তদন্ত ফেরদৌস ওয়াহিদ বলেন, আটক মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft