ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ || ১০ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ কোনোভাবেই হজযাত্রীদের বিমান ভাড়া বাড়ানো যুক্তিযুক্ত হবে না ■ হাজীদের বিমান ভাড়া কমাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ■ আইসিজের সিদ্ধান্ত মিয়ানমার যেন এড়িয়ে যেতে না পারে ■ স্বর্ণদ্বীপে অপারেশন বিজয় গৌরব’ প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী ■ ট্যাংকার বিমান বিধ্বস্তে ৩ মার্কিন নাগরিক নিহত ■ সিটি নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ কোন পরিবেশ দেখছি না ■ সীমান্তে ৩ বাংলাদেশিকে গুলি করে হত্যা ■ দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৩৩০০ মিটার ■ ইরানের শীর্ষ কমান্ডার মোজাদ্দামিকে হত্যা ■ চীনের ভাইরাসে মৃত ১৭, বিশ্বজুড়ে শঙ্কা ■ ভোটের দিন ঢাকায় প্রাইভেট কার চলবে না ■ বিএনপির কাউন্সিলর প্রার্থী নিজামুদ্দিনের ওপর হামলা!
জবিতে কড়া নিষেধাজ্ঞা জারি
মেহেদী হাসান, জবি
Published : Wednesday, 11 September, 2019 at 11:31 PM

জবিতে কড়া নিষেধাজ্ঞা জারি

জবিতে কড়া নিষেধাজ্ঞা জারি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি) তে থাকছেনা রাতে প্রবেশের অনুমতি। কড়া নিষেধাজ্ঞা জারি করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন। বুধবার (১১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার দপ্তর থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

উপাচর্যের নির্দেশক্রমে রেজিস্টার প্রকৌশলী মো: ওহিদুজ্জামান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, কিছুদিন যাবৎ লক্ষ করা যাচ্ছে যে, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রাতের বেলা অনাকাঙ্ক্ষিত ঘটনা সংঘটিত হচ্ছে। তাই নিরাপত্তার স্বার্থে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রাত ১০.৩০ মিনিট এর পর ছাত্র ছাত্রীদের অবস্থান না করার নির্দেশ প্রদান করা হলো।

বিজ্ঞপ্তি প্রসঙ্গে প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, যেহেতু আমাদের হল নাই, অনাবাসিক প্রতিষ্ঠান তাই রাতে বাইরে না থেকে শিক্ষার্থীদের বাসায় চলে যাওয়া ভালো। তাই প্রশাসন এ সিদ্ধান্ত নিয়েছে। আর ১০.৩০ এর পর বহিরাগত কাউকে পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান বলেন, কিছুদিন যাবত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মাদক সেবন, ছিনতাই এবং চাঁদাবাজি বেড়ে যাওয়ায় নিরাপত্তার স্বার্থে এ সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

দেশসংবাদ/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  জবিতে কড়া নিষেধাজ্ঞা জারি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft