ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ২৬ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে এক লাখ মামলা ■ টি-টোয়েন্টিতেও আফগানদের কাছে হারলো বাংলাদেশ ■ ৮০ লাখ টাকাসহ গ্রেফতার ডিআইজির জামিন নাকচ ■ সৌদি তেল ক্ষেত্রে হামলা, যুদ্ধের হুমকি ইরানের ■ প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ ■ শেখ হাসিনাকে নিয়ে ‘ডিপ্লোম্যাট’র প্রচ্ছদ প্রতিবেদন ■ ডেঙ্গু ধ্বংসে এবার ফাইনাল চিরুনি অভিযান ■ কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য ■ ভিকারুননিসায় নতুন অধ্যক্ষ ফওজিয়া রেজওয়ান ■ এনআরসি নিয়ে বাংলাদেশ উদ্বিগ্ন ■ ছাত্রলীগের দুর্নীতি চাপা দিতেই ছাত্রদলের কাউন্সিল বন্ধ করা হয়েছে ■ চাঁদাবাজদের প্রশ্রয় দেবে না ছাত্রলীগ
গফরগাঁওয়ে দু’গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১, আহত ২
মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ
Published : Thursday, 12 September, 2019 at 12:23 PM, Update: 12.09.2019 12:27:57 PM

ময়মনসিংহের গফরগাঁওয়ে আগে থেকে শুরু হওয়া শত্রুতার জের ধরে মারধরকে কেন্দ্র করে দুইদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে হুমায়ূন মিয়া (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় হুমায়ূনের ভাই জজ মিয়া (২৬) ও তার মা রাহেনা খাতুন (৭০) গুরুতর আহত হয়েছেন। নিহত হুমায়ূনের ছোটভাই জজ মিয়াকে গুরুতর আহত অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত পৌনে বারোটার দিকে মমেক হাসপাতাল থেকে ঢাকা নেয়ার পথে হুমায়ূন মিয়ার মৃত্যু হয়। তার আগে বুধবার রাত ৯ টার দিকে উপজেলার ধোপাঘাট বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত হুমায়ূন মিয়া উপজেলার
রাওনা গ্রামের মতিন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গফরগাঁও উপজেলার রাওনা গ্রামের মতিন মিয়ার বাড়ির লোকজনের সঙ্গে পাশ্ববর্তী ধোপাঘাট গ্রামের শহর মেম্বারের বাড়ির লোকজনের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ধোপাঘাট গ্রামের লোকজন রাওনা গ্রামের কাঞ্চন মিয়াকে মারধর করে। পরে এর জেরে রাত ৮টার দিকে ধোপাঘাট গ্রামের লোকজন রাওনা গ্রামের মতিন মিয়ার বাড়িতে হামলা চালায় এবং হুমায়ূনের বৃদ্ধ মা রাহেনা খাতুনকে (৭০) পিটিয়ে গুরুতর আহত করে। সেইসাথে তারা ধোপাঘাট বাজারে গিয়ে রাওনা গ্রামের ইসমাইলের চা স্টল ভাংচুর করে।

এ ঘটনার খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে হুমায়ূন ও জজ এর নেতৃত্বে রাওনা গ্রামের বেশ কয়েকজন লোক ধোপাঘাট বাজারে যায়। এ সময় ধোপাঘাট গ্রামের শরীফুল, নয়ন, ছাইদুল, সিরাজের নেতৃত্বে রাওনা গ্রামের লোকজনের উপর হামলা চালিয়ে রাওনা গ্রামের মতিন মিয়ার ছেলে হুমায়ূন ও জজকে এলোপাথারী কুপিয়ে গুরুতর জখম করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠায়। কিন্তু তাদের অবস্থার অবনতি হলে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হয়। ঢাকা নেওয়ার পথেই হুমায়ুনের মৃত্যু হয়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) অনুকূল সরকার এ ব্যাপারে জানান, এ ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে। নিহতের ঘটনায় পরবর্তী পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে বলে আরো জানান তিনি।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft