ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৪ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ মেরিন ড্রাইভ সড়কে দূর্ঘটনায় মা-ছেলে নিহত ■ অবৈধ ক্যাসিনো ছাড়াও খালেদের ছিল বিশেষ টর্চার সেল ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ ■ নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা ■ ২৬ জেলা জজসহ ৫৩ বিচারক বদলি
চুয়াডাঙ্গায় পথচারীদের গতিরোধ করে ডাকাতি
আরিফ হাসান, সদর (চুয়াডাঙ্গা)
Published : Thursday, 12 September, 2019 at 1:50 PM

চুয়াডাঙ্গা জেলা সদরের কাথুলী নিমতলা বটতলা নামক স্থানে ডাকাতির ঘটনা ঘটেছে। মুখোশধারী ডাকাত দল রাস্তায় ব্যারিকেড দিয়ে নগদ টাকা ছিনতাই সহ মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সদর সার্কেল ও সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে ডাকাতির এই ঘটনা ঘটেছে। ১০-১৫ জনের ডাকাতদল রাস্তায় কাঁচা পাটের আটির ব্যারিকেড দিয়ে রাস্তায় ব্যারিকেট দিয়ে গতিরোধ করে গ্রামবাসির নগদ টাকা ছিনতাই করে।

ব্যাপারে কাথুলী গ্রামবাসী দেশ সংবাদকে জানান, বুধবার( ১১ সেপ্টেম্বর) রাতে নীমতলা থেকে দুটি মোটরসাইকেলযোগে একই গ্রামের বারেকের ছেলে ইকরামুল মকসুদের ছেলে রায়হান আলী বাড়ী আসার সময় নিমতলা বটতলা নামক স্থানে আসলে, ১০ থেকে ১৫ জনের একটি মুখোশধারী ডাকাত দল তাদের রাস্তা ব্যারিকেড দিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় কাছে থাকা নগদ ৬ হাজার টাকা ছিনতাই করে নিয়ে নেয়। এছাড়া ডাকাত সদস্যরা একটি আলমসাধু ও একটি করিমন গাড়ীর কয়েকজন যাত্রীর কাছ থেকেও টাকা পয়সা ছিনিয়ে নেয়।গ্রামবসীরা জানায় প্রতিটি ডাকাতের সদস্যরা হাতে ধারালো রামদা, মুখ বাঁধা এবং হাফপ্যান্ট পরা অবস্থায় ছিল। ডাকাত দলের হাত থেকে কৌশলে কাতুলী গ্রামের মোকসেদ আলীর ছেলে রায়হান পালিয়ে গিয়ে গ্রামবাসীকে খবর দেয়। গ্রামবাসী ছুটে আসলে ডাকাতদল সবাইকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে রাতেই চুয়াডাঙ্গা সদর সার্কেল এসপি কলিমুল্লাহ, সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান, ওসি তদন্ত লুৎফুর কবির, সেকেন্ড অফিসার এসআই একরামুল হোসেন, এসআই আহসান, এসআই আজিজুল সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft