ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ || ৫ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ শিগগিরই প্রাথমিকে ১৮ হাজার শিক্ষক নিয়োগ ■ কাদেরকে ফোন করলেন কেন? ■ ব্যাংক ঋণ নিয়ে পলাতকদের শান্তিতে ঘুমাতে দেব না ■ মুজিববর্ষে বাড়ি পাবেন ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ■ ইরাকে মার্কিন দূতাবাসের কাছে সামরিক ঘাঁটিতে হামলা ■ চসিক নির্বাচনের দিনেই ভোট হবে বগুড়া-যশোরে ■ সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ ■ মালিতে বন্দুক হামলায় নিহত ৪০ ■ সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই ■ সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত আরও এক বাংলাদেশি ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৬৬২ ■ পাঁচ উপ-নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা
চুয়াডাঙ্গায় পথচারীদের গতিরোধ করে ডাকাতি
আরিফ হাসান, সদর (চুয়াডাঙ্গা)
Published : Thursday, 12 September, 2019 at 1:50 PM

চুয়াডাঙ্গায় পথচারীদের গতিরোধ করে ডাকাতি

চুয়াডাঙ্গায় পথচারীদের গতিরোধ করে ডাকাতি

চুয়াডাঙ্গা জেলা সদরের কাথুলী নিমতলা বটতলা নামক স্থানে ডাকাতির ঘটনা ঘটেছে। মুখোশধারী ডাকাত দল রাস্তায় ব্যারিকেড দিয়ে নগদ টাকা ছিনতাই সহ মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সদর সার্কেল ও সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে ডাকাতির এই ঘটনা ঘটেছে। ১০-১৫ জনের ডাকাতদল রাস্তায় কাঁচা পাটের আটির ব্যারিকেড দিয়ে রাস্তায় ব্যারিকেট দিয়ে গতিরোধ করে গ্রামবাসির নগদ টাকা ছিনতাই করে।

ব্যাপারে কাথুলী গ্রামবাসী দেশ সংবাদকে জানান, বুধবার( ১১ সেপ্টেম্বর) রাতে নীমতলা থেকে দুটি মোটরসাইকেলযোগে একই গ্রামের বারেকের ছেলে ইকরামুল মকসুদের ছেলে রায়হান আলী বাড়ী আসার সময় নিমতলা বটতলা নামক স্থানে আসলে, ১০ থেকে ১৫ জনের একটি মুখোশধারী ডাকাত দল তাদের রাস্তা ব্যারিকেড দিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে। এসময় কাছে থাকা নগদ ৬ হাজার টাকা ছিনতাই করে নিয়ে নেয়। এছাড়া ডাকাত সদস্যরা একটি আলমসাধু ও একটি করিমন গাড়ীর কয়েকজন যাত্রীর কাছ থেকেও টাকা পয়সা ছিনিয়ে নেয়।গ্রামবসীরা জানায় প্রতিটি ডাকাতের সদস্যরা হাতে ধারালো রামদা, মুখ বাঁধা এবং হাফপ্যান্ট পরা অবস্থায় ছিল। ডাকাত দলের হাত থেকে কৌশলে কাতুলী গ্রামের মোকসেদ আলীর ছেলে রায়হান পালিয়ে গিয়ে গ্রামবাসীকে খবর দেয়। গ্রামবাসী ছুটে আসলে ডাকাতদল সবাইকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে রাতেই চুয়াডাঙ্গা সদর সার্কেল এসপি কলিমুল্লাহ, সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান, ওসি তদন্ত লুৎফুর কবির, সেকেন্ড অফিসার এসআই একরামুল হোসেন, এসআই আহসান, এসআই আজিজুল সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  চুয়াডাঙ্গা   পথচারী   ডাকাতি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft