ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ আনোয়ারের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন মাহাথির! ■ ‘টক অব দ্য কান্ট্রি’ পাপিয়ার যত অপকর্ম (ভিডিও) ■ করোনায় উহানে আরেক চিকিৎসকের মৃত্যু ■ বিচার বিভাগ তার স্বাধীনতা রক্ষা করবেন ■ প্রধানমন্ত্রিত্ব ছাড়ছেন মাহাথির মোহাম্মদ? ■ উন্নয়ন প্রকল্প একটি আরেকটির সাথে পরিপূরকের নির্দেশ ■ মালয়েশিয়ায় শিগগিরই শ্রমবাজার চালুর আশা ■ নির্দিষ্ট স্থানের বাইরে পোস্টার ও মাইক ব্যবহার করা যাবে না ■ ঢাকায় মাইক্রোবাসের ধাক্কায় আহত ১৪ ■ কক্সবাজারে বন্দুকযুদ্ধে নিহত ১ ■ মানি লন্ডারিং মামলায় খালেদসহ ছয়জনের বিরুদ্ধে চার্জশিট ■ ২৬৫ রানে অলআউট জিম্বাবুয়ে
ঘোড়াঘাট থেকে ফেন্সিডিল উদ্ধার, আটক ৩
গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর)
Published : Thursday, 12 September, 2019 at 3:58 PM

ঘোড়াঘাট থেকে ফেন্সিডিল উদ্ধার, আটক ৩

ঘোড়াঘাট থেকে ফেন্সিডিল উদ্ধার, আটক ৩

আজ বৃহস্পতিবার ভোরে দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ  গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেট কার থেকে ২৫০ বোতল ও টিউবে ১০ লিটার তরল ফেন্সিডিল উদ্ধারসহ ৩জনকে গ্রেফতার করেছে।

ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার হিলি থেকে প্রাইভেট কার যোগে ফেন্সিডিল বহন করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে  ভোর ৬টায় এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ  ঘোড়াঘাট-দিনাজপুর মহাসড়কের হায়দার নগর এলাকায় প্রাইভেট কারটি আটক করে কারটি তল্লাশী করে ২৫০ বোতল ও টিউবে ১০ লিটার তরল ফেন্সিডিল উদ্ধার করে।

পুলিশ এ সময় চালক সহ ৩জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- চালক জয়পুর হাটের পাঁচবিবির পিয়ারা গ্রামের মৃত আক্কাস আলীর পুত্র আশিক হোসেন (২৩),ফেন্সিডিলের মালিক জেলার নবাবগঞ্জ উপজেলার বুরুক হরিনা গ্রামের মৃত হাফিজুল ইসলামের পুত্র এরশাদুল (২৫) ও মৃত আতিয়ার রহমানের পুত্র নুরনবী (২৫)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। কারটি থানায় জব্দ করা হয়েছে।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  ফেন্সিডিল   উদ্ধার  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft