ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম ■ বশেমুরবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা ■ হাতিরঝিল থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার ■ এবার চট্টগ্রামে অভিযান, গ্রেফতার ২ ■ এবার ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান ■ খালেদ ও শামীমের পর কারা? ■ শামীমের মায়ের নামে ১৪০ কোটি টাকা এফডিআর কীভাবে?
ঘোড়াঘাট থেকে ফেন্সিডিল উদ্ধার, আটক ৩
গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর)
Published : Thursday, 12 September, 2019 at 3:58 PM

আজ বৃহস্পতিবার ভোরে দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশ  গোপন সংবাদের ভিত্তিতে একটি প্রাইভেট কার থেকে ২৫০ বোতল ও টিউবে ১০ লিটার তরল ফেন্সিডিল উদ্ধারসহ ৩জনকে গ্রেফতার করেছে।

ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম জানান, বৃহস্পতিবার হিলি থেকে প্রাইভেট কার যোগে ফেন্সিডিল বহন করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে  ভোর ৬টায় এসআই মোস্তাফিজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ  ঘোড়াঘাট-দিনাজপুর মহাসড়কের হায়দার নগর এলাকায় প্রাইভেট কারটি আটক করে কারটি তল্লাশী করে ২৫০ বোতল ও টিউবে ১০ লিটার তরল ফেন্সিডিল উদ্ধার করে।

পুলিশ এ সময় চালক সহ ৩জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- চালক জয়পুর হাটের পাঁচবিবির পিয়ারা গ্রামের মৃত আক্কাস আলীর পুত্র আশিক হোসেন (২৩),ফেন্সিডিলের মালিক জেলার নবাবগঞ্জ উপজেলার বুরুক হরিনা গ্রামের মৃত হাফিজুল ইসলামের পুত্র এরশাদুল (২৫) ও মৃত আতিয়ার রহমানের পুত্র নুরনবী (২৫)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। কারটি থানায় জব্দ করা হয়েছে।

দেশসংবাদ/এসকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft