ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ২৬ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে এক লাখ মামলা ■ টি-টোয়েন্টিতেও আফগানদের কাছে হারলো বাংলাদেশ ■ ৮০ লাখ টাকাসহ গ্রেফতার ডিআইজির জামিন নাকচ ■ সৌদি তেল ক্ষেত্রে হামলা, যুদ্ধের হুমকি ইরানের ■ প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ ■ শেখ হাসিনাকে নিয়ে ‘ডিপ্লোম্যাট’র প্রচ্ছদ প্রতিবেদন ■ ডেঙ্গু ধ্বংসে এবার ফাইনাল চিরুনি অভিযান ■ কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য ■ ভিকারুননিসায় নতুন অধ্যক্ষ ফওজিয়া রেজওয়ান ■ এনআরসি নিয়ে বাংলাদেশ উদ্বিগ্ন ■ ছাত্রলীগের দুর্নীতি চাপা দিতেই ছাত্রদলের কাউন্সিল বন্ধ করা হয়েছে ■ চাঁদাবাজদের প্রশ্রয় দেবে না ছাত্রলীগ
গফরগাঁওয়ে হত্যা মামলার আসামি ভারতে পালানোর সময় গ্রেফতার
মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ
Published : Thursday, 12 September, 2019 at 5:39 PM

ময়মনসিংহের গফরগাঁওয়ের আরিফুল ইসলাম খান হত্যা মামলার প্রধান আসামি হারুন খাঁকে (৫৫) ভারতে পালানোর সময় ছাতকের দুর্গম সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করেছে পাগলা থানা পুলিশ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) গ্রেফতারকৃত আসামিকে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।তার আগে বুধবার (১১ সেপ্টেম্বর) ভারতে পালানোর সময় ছাতকের দুর্গম সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, গফরগাঁও উপজেলাধীন পাগলা থানার টাঙ্গাব ইউনিয়নের চাকুয়া গ্রামের আবুল হাসেম খানের ছেলে আরিফুল ইসলাম খান হত্যা মামলার প্রধান আসামি হারুন খাঁ ভারতে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার শাহ আরফিন এলাকায় তার আত্মীয় বাড়িতে অবস্থান করছিলেন। গোপন সূত্রে এ খবরের ভিত্তিতে পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমান গতকাল বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় অভিযান চালান। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি হারুন খাঁ ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে বাংলাদেশ ভারত সীমান্তের ৫শ’ গজ ভেতর দুর্গম এলাকা থেকে হারুন খাঁকে গ্রেফতার করে পাগলা থানায় নিয়ে আসে পুলিশ।

পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমান এ সত্যতা নিশ্চিত করে বলেন, ‘তার অবস্থান ও ভারতে পালিয়ে যেতে পারে এমন সংবাদের ভিত্তিতে প্রায় ৪২ ঘণ্টার কষ্টসাধ্য অভিযান পরিচালনা করে হারুন খাঁকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল-হাজতে প্রেরণ করা হয়। এ হত্যা মামলার অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে আরো জানান তিনি।’

দেশসংবাদ/এসকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft