ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ || ৭ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ নির্যাতন করায় থানা ঘেরাও করল একদল হনুমান! ■ এবার স্পাতে অভিযান, নারীসহ আটক ১৯ ■ ক্যাসিনোর টাকা গ্রামের মানুষের কল্যাণে ব্যবহারের আহ্বান ■ সিসি বিরোধী বিক্ষোভে উত্তাল মিসর ■ সাদা পোশাকে গ্রেফতার, নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবাদিকের জিডি ■ নিরাপত্তা চেয়ে সিলেটের অর্ধশতাধিক সাংবাদিকের জিডি ■ রিফাত হত্যার চার্জশিট মনগড়া উপন্যাস ছাড়া কিছু নয় ■ টেন্ডার না দিয়ে বিদেশে আইটি অডিটের কাজ দিল বাংলাদেশ ব্যাংক ■ উসকানি না দিয়ে পারলে সরকারকে সহযোগিতা করুন ■ সরকারের পাপের ইতিহাস বেরিয়ে এসেছে ■ আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করতে সুপ্রিম কোর্টে মিন্নি ■ প্রধানমন্ত্রীকে নিয়ে সেই বক্তব্যের ব্যাখ্যা দিলেন বিএনপি নেতা দুদু
পৌর নির্বাচনে
বিএনপি'র মনোনয়ন না পেয়ে মেয়রসহ ২৭ জনের পদত্যাগ
মো.আক্তারুজ্জামান, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Thursday, 12 September, 2019 at 5:46 PM, Update: 12.09.2019 11:46:08 PM

আসন্ন নবীনগর পৌরসভা নির্বাচনে উপজেলা পৌর বিএনপি সাধারণ সম্পাদক হাজী শাহাবুদ্দিনকে মনোনয়ন দেওয়ার ২৪ ঘন্টা পার না হতেই বৃহষ্পতিবার দুপুরে সাংবাদিক সম্মেলন করে দল থেকে পদত্যাগ করেছেন বিএনপি মেয়র ও উপজেলা বিএনপির সহ সভাপতি মাইন উদ্দিন মাইনু সহ ২৭ জন নেতা কর্মী। দল থেকে মনোনয়ন না পেয়ে মেয়র মাইন উদ্দিন মাইনু স্বতন্ত্র প্রার্থী হিসেবে  মনোনয়ন পত্র জমা দেন।

তারা অভিযোগ করে বলেন, পৌর নির্বাচনে দল মনোনয়নের ব্যপারে সঠিক সিদ্ধান নিতে ব্যর্থ হয়েছে। তাই আমরা আজ ২৭ জন পদত্যাগ করেছি। আরো পদত্যাগ করেছেন উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হযরত আলী, পৌর ছাত্রদলের সভাপতি আশরাফ হোসেন রুবেল, কলেজ শাখার ছাত্রদলের সভাপতি কাজী লিমন। 

পৌর ছাত্রদলের সভাপতি আশরাফ হোসেন রুবেল বলেন, ত্যাগী নেতাদের মূল্যায়ন না করা ও পৌরসভার নির্বাচনে মনোনয়নের ব্যাপারে উপজেলা ছাত্রদল, পৌর ছাত্রদল ও সরকারি কলেজ ছাত্রদলের কোন নেতার মতামত না নিয়ে রাতে আধারে মনোনয়ন দেওয়ায় আমরা পদত্যাগ করেছি।

মেয়র মাইন উদ্দিন মাইনু বলেন, কোনো কারন ছাড়াই ষড়যন্ত্রমূলকভাবে দলের মনোনয়ন থেকে আমাকে বঞ্চিত করা হয়েছে। আমার পক্ষে জনমত থাকার পরও কোনো কারন ছাড়াই মেয়র থাকাকালীন অবস্থায় আমাকে দলের মনোনয়ন না দেয়ায় দলীয় কর্মকান্ড থেকেও দলীয় পদ থেকে পদত্যাগ করেছি। আমার কর্মের মূল্যায়ন বরবে পৌরবাসী। তারাই আমার দল ও প্রতীক নির্বাচন সুষ্ঠু হলে আমি বিজয়ী হবো।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন বলেন, নিয়মতান্ত্রিকভাবেই পৌর নির্বাচনে বিএনপির মনোনয়ন দেওয়া হয়েছে। সময় সল্পতার কারনে সবার সাথে যোগাযোগ করা যায়নি। শুনেছি মেয়রসহ কিছু নেতাকর্মী পদত্যাগ করেছেন তবে এখনো কাগজ পাইনি।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft