ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ || ১০ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ দৈনিক সংগ্রামের সরকারি মিডিয়াভুক্তি বাতিল ■ রোহিঙ্গাদের সুরক্ষায় যে চার আদেশ ■ পাবলিক বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত ■ বাসাবাড়িতে নয়, শিল্পে গ্যাস দেবে সরকার ■ কোনভাবেই হজযাত্রীদের বিমান ভাড়া বাড়ানো যুক্তিযুক্ত হবে না ■ হাজীদের বিমান ভাড়া কমাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ■ আইসিজের সিদ্ধান্ত মিয়ানমার যেন এড়িয়ে যেতে না পারে ■ স্বর্ণদ্বীপে অপারেশন বিজয় গৌরব প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী ■ ট্যাংকার বিমান বিধ্বস্তে ৩ মার্কিন নাগরিক নিহত ■ সিটি নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ কোন পরিবেশ দেখছি না ■ সীমান্তে ৩ বাংলাদেশিকে গুলি করে হত্যা ■ দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৩৩০০ মিটার
বগুড়ায় ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
জিএম মিজান, বগুড়া
Published : Thursday, 12 September, 2019 at 7:21 PM

বগুড়ায় ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

বগুড়ায় ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

বগুড়ায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে আমিনুর ইসলাম (৬০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন বৃহস্পতিবার দুপুর ১টায় শহরের সুত্রাপুর আজাদ পাম্পের গলিতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমিনুর ইসলাম বগুড়া শহরের নিশিন্দারা মন্ডল পাড়ার মৃত মোজাম্মেল হকের ছেলে। স্থানীয় সুত্রে জানাযায় , সুত্রাপুর আজাদ পাম্পের গলিতে আব্দুর রশিদের সাত তলা ভবনে নির্মাণ কাজ চলছিল।

নির্মাণ শ্রমিক আমিনুর ইসলাম ভবনের দোতলায় কাজ করছিলেন। দুপুর ১টার সময় পা ফসকে নিচে পড়ে যান তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এ প্রতিবেদক-কে বলেন, লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক)মর্গে রাখা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  শ্রমিক   নিহত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft