ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ || ১৪ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ পশ্চিমবঙ্গেও পাস হল নাগরিকত্ব আইন বিরোধী প্রস্তাব ■ সহিংসতা করে নির্বাচন বানচালের পাঁয়তারা করা হচ্ছে ■ বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত ■ আফগানিস্তানে ৮৩ আরোহী নিয়ে বিমান বিধ্বস্ত ■ শেরপুরে ফেন্সিডিলসহ ছাত্রলীগ-যুবদল নেতাসহ, আটক ৩ ■ রাজধানীতে ওয়াসার গাড়িচাপায় শিক্ষার্থী নিহত ■ দু'সিটির ভোটে থাকছে ৬৫ প্লাটুন বিজিবি ■ চীন থেকে ফিরতে ইচ্ছুকদের সহায়তার নির্দেশ ■ চীনে আটকেপড়া বাংলাদেশিদের ফেরাতে আলোচনা শুরু ■ চীনে দ্রুত ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস, মৃতের সংখ্যা ৮০ ■ বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে রকেট হামলা ■ ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার
চুয়াডাঙ্গায় ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ আটক ১
আরিফ হাসান, সদর (চুয়াডাঙ্গা):
Published : Thursday, 12 September, 2019 at 11:22 PM, Update: 14.09.2019 12:44:42 AM

চুয়াডাঙ্গায় ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ আটক ১

চুয়াডাঙ্গায় ফেন্সিডিল ও মোটরসাইকেলসহ আটক ১

চুয়াডাঙ্গা সদর উপজেলার হিজলগাড়ী ক্যাম্প পুলিশ মাদক বিরোধী সফল অভিযান চালিয়ে ৬০ বোতল ফেন্সিডিল ও ৩টি মোটরসাইকেলসহ ১ জনকে আটক করেছে। আটকৃতকে চুয়াডাঙ্গা সদর থানায় সোর্পদ করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খান এর নিদের্শে হিজলগাড়ী ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই বিএম আফজাল হোসেন গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালান ক্যাম্প এলাকার দোস্ত বাজার সংলগ্ন বিজ্রের সন্নিকটে। এসময় দর্শনার দিক দিয়ে হিজলগাড়ী বাজারের অভিমুখে একসাথে আসা ৩টি মোটর সাইকেলের গতিরোধ করার চেষ্টা করলে পুলিশ দেখে মোটরাসাইকেল ফেলে দুইজন পালিয়ে গেলেও পুলিশের হাতে ঝিনাইদহ জেলার বাশিদেবপুর গ্রামের সাদেক মন্ডল এর ছেলে বাবুল মন্ডল আটক হয়। 

পরবর্তীতে তার দেহ তল্লাসী করে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ এছাড়া তার ব্যবহৃত মোটরাসাইকেল যার রেজি: নং- বগুড়া-এ-০২-০৫৩২ এবং পালিযে যাওয়া দুইজনের মোটরসাইকেলের মধ্যে একটির রেজি: নং- মেহেপুর হ-১১-২০৫৬ ও একটি অনটেষ্ট মোটরাসাইকেল উদ্ধার করে ক্যাম্পে নিয়ে উদ্ধার করে ক্যাম্প নিয়ে আসেন। এ বিষয়ে হিজলগাড়ী ক্যাম্প ইনচার্জ বিএম আফজাল হোসেন বলেন, চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিদের্শে হিজলগাড়ী ক্যাম্প পুলিশের আওতাধীন এলাকাকে মাদক মুক্ত করার জন্য হিজলগাড়ী ক্যাম্প পুলিশ নিয়মতি মাদক অভিযান চালাচ্ছে। যা অব্যহত থাকবে। আটকৃতকে গতকালই চুয়াডাঙ্গা সদর থানায় মামলাপূর্বক সোপদ করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  চুয়াডাঙ্গা   আটক   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft