ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ || ৪ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ শিগগিরই প্রাথমিকে ১৮ হাজার শিক্ষক নিয়োগ ■ কাদেরকে ফোন করলেন কেন? ■ ব্যাংক ঋণ নিয়ে পলাতকদের শান্তিতে ঘুমাতে দেব না ■ মুজিববর্ষে বাড়ি পাবেন ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ■ ইরাকে মার্কিন দূতাবাসের কাছে সামরিক ঘাঁটিতে হামলা ■ চসিক নির্বাচনের দিনেই ভোট হবে বগুড়া-যশোরে ■ সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ ■ মালিতে বন্দুক হামলায় নিহত ৪০ ■ সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই ■ সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত আরও এক বাংলাদেশি ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৬৬২ ■ পাঁচ উপ-নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা
জীবননগরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী গ্রেফতার
জামাল হোসেন খোকন, জীবননগর (চুয়াডাঙ্গা)
Published : Monday, 16 September, 2019 at 6:07 PM

জীবননগরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী গ্রেফতার

জীবননগরে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রী গ্রেফতার

চুয়াডাঙ্গা জীবননগর থানা পুলিশের চলমান মাদকবিরোধী অভিযানে সোমবার দুপুরে গোয়ালপাড়া থেকে ৩০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যাবসায়ী স্বামী -স্ত্রীকে গ্রেফতার করেন পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী স্বামী-স্ত্রী দুজন হচ্ছে, যশোর জেলার বৈকারী গ্রামের মোসারফ সরদারের ছেলে রবিউল ইসলাম (২২) ও রবিউল ইসলামের স্ত্রী সিমি বিশ্বাস (২০)।

থানা পুলিশ সুত্র থেকে জানা গেছে, জীবননগর থানার সেকেন্ড অফিসার এসআই নাহিরুল ইসলামের নেতৃত্বে এএসআই হাবিব, এএসআই নুর হোসেন সঙ্গীয় ফোর্সসহ সোমবার দুপুর সাড়ে তিনটার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়ায় মোল্লা ব্রিক্সএর সামনে পাকা রাস্তায় অভিযান চালিয়ে রবিউল ও তার স্ত্রী সিমি বিশ্বাসকে আটক করে তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করে তাদেরকে গ্রেফতার করেন।

এ ব্যাপারে জীবননগর থানার ওসি তদন্ত ফেরদৌস ওয়াহিদ বলেন,আটক মাদকসহ আটক স্বামী -স্ত্রীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনের মামলা রুজু হয়েছে। আমাদের অভিযান অব্যাহত থাকবে যতদিন জীবননগর থেকে মাদকদ্রব্য সমূলে উচ্ছেদ না হবে ততদিন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  জীবননগর   ফেনসিডিল   স্বামী-স্ত্রী   গ্রেফতার  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft