ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ || ৪ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ শিগগিরই প্রাথমিকে ১৮ হাজার শিক্ষক নিয়োগ ■ কাদেরকে ফোন করলেন কেন? ■ ব্যাংক ঋণ নিয়ে পলাতকদের শান্তিতে ঘুমাতে দেব না ■ মুজিববর্ষে বাড়ি পাবেন ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ■ ইরাকে মার্কিন দূতাবাসের কাছে সামরিক ঘাঁটিতে হামলা ■ চসিক নির্বাচনের দিনেই ভোট হবে বগুড়া-যশোরে ■ সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ ■ মালিতে বন্দুক হামলায় নিহত ৪০ ■ সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই ■ সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত আরও এক বাংলাদেশি ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৬৬২ ■ পাঁচ উপ-নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা
ঝালকাঠিতে দলীয় অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
আরিফ খান, ঝালকাঠি
Published : Tuesday, 17 September, 2019 at 11:00 PM

ঝালকাঠিতে দলীয় অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ঝালকাঠিতে দলীয় অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত


ঝালকাঠিতে দলীয় অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ডেমোক্রেসি ইন্টারন্যাশানাল এর আয়োজনে ঝালকাঠি প্রেসক্লাব হলরুমে মঙ্গলবার এ কর্মশালা অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঝালকাঠি জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ এ কর্মশালায় অংশ গ্রহণ করেন।

এতে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর তরুন কুমার কর্মকার। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা ভাইসচেয়ারম্যান ও নারী নেত্রী ইসরাত জাহান সোনালী। সংগঠনের বিভাগীয় সমন্বয়কারী হাফিজুর রহমান দীপু। কর্মশালা সঞ্চালনা ও পরিচালনা করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশানাল ঝালকাঠির রাজনৈতিক ফেলো এবং জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আতিকুল ইসলাম হৃদয়। এ কর্মশালায় দলের মধ্যে গণতন্ত্র চর্চা, দলে নারীর অন্তর্ভূক্ত, তরুণ নেতৃত্ব অন্তর্ভূক্ত ও গঠনতন্ত্র এই বিষয়ে বিস্তারিত আলোকপাত করা হয়।

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  ঝালকাঠিতে দলীয় অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft