ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত ■ রাশিয়ার সোনার খনিতে ধস, নিহত ১৩ ■ নতুন মুখ আসবে ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির?
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ
নেত্রকোনায় চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণ
ভজন দাস, নেত্রকোনা
Published : Sunday, 22 September, 2019 at 11:13 AM

প্রতিভাবান ফুটবলার খুঁজে বের করার লক্ষ্যে সারাদেশে শুরু হওয়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত নেত্রকোনায় হয়েছে।

নেত্রকোনা জেলা প্রশাসন ও ক্রীড়া অফিসের আয়োজনে নেত্রকোনা আধুনিক ষ্টেডিয়াম মাঠে শনিবার বিকেলে জেলার বালক ও বালিকা ২২টি দল নিয়ে ১৫ই সেপ্টেম্বর নকআউট পদ্ধতিতে শুরু হওয়া টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা শেষে পুরস্কার বিতরণ করেন মৎস ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি।



ভারপ্রাপ্ত জেলা প্রশাসক জিয়া আহমেদ সুমনের সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সংরক্ষিত মহিলা আসনের এমপি হাবিবা রহমান খান শেফালী,পুলিশ সুপার আকবর আলী মুনসী,নেত্রকোনা পৌরসভার মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান,উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খান,নেত্রকোনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদা বেগম,জেলা ক্রীড়া অফিসার আফরিন আক্তার মনি,নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সায়দুর রহমান,জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এইচ,আর খান পাঠান সাখি,সহ-সভাপতি আবু নাসের তালুকদার মিলু,যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান,এ,কে,এম আজহারুল ইসলাম অরুন,উৎপল ভট্রাচার্য্যসহ জেলার ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

চুড়ান্ত পর্বের ১ম খেলায় কলমাকান্দা বালিকা একাদশকে ১-২ গোলে পরাজিত করে পূর্বধলা একাদশ জয়ী হয়। দ্বিতীয় খেলায় নেত্রকোনা পৌরসভা বালক একাদশ ১-০গোলে সদর উপজেলা একাদশকে পরাজিত করে।



অনূর্ধ্ব-১৭ ফুটবল আসরের শুরু থেকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মাধ্যমে বিভাগীয় পর্যায়ে খেলার জন্য বাছাইকৃত খেলোয়ারদের নিয়ে নেত্রকোনা জেলা দল গঠন করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:   নেত্রকোনা   পুরস্কার বিতরণ   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft