ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ || ১ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ বালিশকাণ্ডে গণপূর্তের ১৬ কর্মকর্তা বরখাস্ত ■ ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত ■ বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের সাথে বাংলাদেশের ড্র ■ ডিসেম্বরে বহুল প্রত্যাশিত ই-পাসপোর্ট উদ্বোধন ■ সম্রাট মারা গেলে দায় নেবে কে? ■ আবরার হত্যাকাণ্ডে কূটনীতিকদের বিবৃতি ‘অহেতুক’ ■ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ■ আন্দোলনের সমাপ্তি টানল বুয়েটের শিক্ষার্থীরা ■ থমথমে বুয়েট, আন্দোলন নিয়ে সিদ্ধান্ত বিকাল ৫ টায় ■ মিয়ানমারকে ৫০ হাজার রোহিঙ্গার তালিকা হস্তান্তর ■ ১০ দিনের রিমান্ডে সম্রাট ■ মানবতাবিরোধী অপরাধে ৫ জনের মৃত্যুদণ্ড
ক্যাসিনো কাণ্ডে ফেঁসেছেন প্রযোজক, শাকিব-মিতুর সিনেমার কী হবে?
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 26 September, 2019 at 2:25 PM

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানার আপ জাহারা মিতু। তার সঙ্গে জুটি বেঁধে আগুন সিনেমা চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক শাকিব খান। ছবির নাম ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালিত ছবিটি নিয়ে অনেক প্রত্যাশাই তৈরি হয়েছে। কারণ এই ছবি দিয়ে দীর্ঘদিন পর আবারও সিনেমায় ফিরছে পরিচালক-নায়কের সুপারহিট জুটি খোকন-শাকিব।

বেশ ঘটা করে সম্প্রতি রাজধানীর হোটেল সোনারগাঁও-এর বলরুমে ছবিটির মহরত হয়ে গেল। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট ও সহসভাপতি এনামুল আরমান।

শাকিব খান ও মিতুর ছবির জন্য শুভকামনা জানাতে মহরতে এসেছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, জাকির হোসেন রাজু, নায়িকা সুচরিতা, প্রযোজক ইকবাল প্রমুখ।

ঘটা করে ছবির শুটিংও শুরু করেছিলেন নির্মাতা খোকন। শাকিবকে নিয়ে বেশ কিছু দৃশ্যের কাজ শেষ করেছেন তিনি। কিন্তু আপাতত ছবিটি রয়েছে অনিশ্চয়তার হুমকিতে।

কারণ ছবিটি প্রযোজনা করছে দেশবাংলা মাল্টিমিডিয়া। এর কর্ণধার হিসেবে রয়েছেন দক্ষিণের প্রভাবশালী যুবলীগ নেতা এনামুল আরমান। তবে দেশবাংলার নেপথ্য মালিক হিসেবে শুরু থেকেই প্রচার হয়েছে যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাটের নাম। বর্তমানে ক্যাসিনো কাণ্ডে তারা দুজনই রয়েছেন গোয়েন্দা নজরদারিতে।

তাই ‘আগুন’ ছবির অর্থের যোগান নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। চলচ্চিত্রপাড়ায় ঘুরেফিরে আসছে এই ছবি ও দেশবাংলা মাল্টিমিডিয়ার ভবিষ্যতের কথা। আদৌ কী আর থাকবে দেশবাংলা? শেষ হবে কী ‘আগুন’ ছবির শুটিং?

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হয় বদিউল আলম খোকনের সঙ্গে। তিনি বলেন, ‘আগামীকাল ২৭ সেপ্টেম্বর, শুক্রবার থেকে কক্সবাজারে শুরু হবে ছবিটির শুটিং। সেখানে অংশ নেবেন ছবির নায়ক-নায়িকা শাকিব ও জাহারা মিতু।’

তিনি জানান, প্রায় ৩০ ভাগ কাজ শেষ হয়েছে ‘আগুন’র। এবার কক্সবাজারে একটানা শুটিং শেষ হবে পুরো ছবির। বাকি থাকবে গানের শুটিং। সেগুলো নতুন তারিখ ঠিক করে দৃশ্যায়ন করা হবে। পরিকল্পনা মাফিকই কাজ এগিয়ে চলেছে ‘আগুন’ ছবির।

প্রসঙ্গত, দেশ মাল্টিমিডিয়া সিনেমায় যাত্রা শুরু করে দশটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে। শুরুতে প্রতিষ্ঠানটি চারটি সিনেমা দ্রুত নির্মাণের সিদ্ধান্ত নেয়। তারমধ্যে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি মুক্তি পেয়েছে। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিতে জুটি বেঁধেছিলেন শাকিব খান ও বুবলী। ছবিটি কোরবানি ঈদে মুক্তি পেয়ে সুপারফ্লপ হয়।

দেশবাংলার দ্বিতীয় ছবি ‘আগুন’। ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়াও মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ অভিনয় করছেন।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  ক্যাসিনো   কাণ্ডে   ফেঁসেছেন   প্রযোজক   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft