ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ ভোট নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন ■ মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ (ভিডিও) ■ ভারত-পাকিস্তানে ব্যাপক পাল্টাপাল্টি হামলা, নিহত ১৬ ■ ভোলায় পুলিশ-জনতা ব্যাপক সংঘর্ষ, নিহত ৪ ■ বাংলাদেশের নির্মিত মোবাইল সারা বিশ্বে ব্যবহার হবে ■ মন্ত্রী হলে কি মেনন এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের ■ প্রতি টেন্ডারে ৫ পার্সেন্ট কমিশন নিতেন মেনন ■ আবারও আটকে গেল ব্রেক্সিট চুক্তি, বেকায়দায় জনসন ■ পাকিস্তানি হামলায় ২ ভারতীয় সেনাসহ নিহত ৩ ■ সম্রাট থেকে প্রতি মাসে ১০ লাখ টাকা নিতেন মেনন ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত ■ কে এই কাউন্সিলর রাজীব?
সচেতন নাগরিক কমিটির উদ্যোগে
মুন্সীগঞ্জে বৈশ্বিক জলবায়ু পরিবর্তন মোকাবেলায় মানববন্ধন
মুহাম্মদ নুরুন্নবী মুন্না, মুন্সীগঞ্জ
Published : Friday, 27 September, 2019 at 4:55 PM

ইয়েস ও ইয়েস ফ্রেন্ডসসহ বাংলাদেশের তরুন সমাজের আহবানঃ জলবায়ু পরিবর্তন মোকাবেলায় এজন্য দায়ী শিল্পোন্নত দেশসহ বিশ্বের প্রতিটি দেশের  প্রতিশ্রুতি রক্ষা করতে হবে। উল্লেখ্য যে জলবায়ু পরিবর্তনজনিত বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ দেশের তালিকায় বাংলাদেশ সপ্তম স্থানে অবস্থান করছে।

এ প্রেক্ষাপটে শিল্পোন্নত দেশের প্রতিশ্রুতি রক্ষার আহবান সহ বৈশ্বিক জলবায়ু ধর্মঘট বা গ্লোবাল ক্লাইমেট স্ট্রাইকের সাথে সংহতি প্রকাশ করে টিআইবি ও বিশেষ করে টিআইবির উদ্যোগে অনুপ্রাণিত দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনের মুল স্তম্ভ সনাক ও স্বজন এবং এর চালিকা শক্তি তরুন ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্য গন মুন্সীগঞ্জসহ ৪৮ টি সনাক একসাথে সারা বাংলাদেশে মানববন্ধন করেন। মুন্সীগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির সামনে সকাল ১০ টার সময় এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানব বন্ধনে উপস্থিত ছিলেন, সনাকের সভাপতি তানভির হাসান সহ সনাক, স্বজন ও ইয়েস ইয়েস ফ্রেন্ডস সদস্যরা আরো    উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের সাংস্কৃতিক ব্যাক্তিত্বরা।      

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  সচেতন নাগরিক কমিটি     



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft