ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ ভোট নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন ■ মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ (ভিডিও) ■ ভারত-পাকিস্তানে ব্যাপক পাল্টাপাল্টি হামলা, নিহত ১৬ ■ ভোলায় পুলিশ-জনতা ব্যাপক সংঘর্ষ, নিহত ৪ ■ বাংলাদেশের নির্মিত মোবাইল সারা বিশ্বে ব্যবহার হবে ■ মন্ত্রী হলে কি মেনন এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের ■ প্রতি টেন্ডারে ৫ পার্সেন্ট কমিশন নিতেন মেনন ■ আবারও আটকে গেল ব্রেক্সিট চুক্তি, বেকায়দায় জনসন ■ পাকিস্তানি হামলায় ২ ভারতীয় সেনাসহ নিহত ৩ ■ সম্রাট থেকে প্রতি মাসে ১০ লাখ টাকা নিতেন মেনন ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত ■ কে এই কাউন্সিলর রাজীব?
স্পেনে মাদারীপুর উপজেলার সাবেক চেয়ারম্যান সফিক খানকে সংবর্ধনা
কবির আল মাহমুদ, স্পেন :
Published : Friday, 27 September, 2019 at 7:25 PM

বৃহত্তর ফরিদপুরের (মাদারীপুর) কৃতি সন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মাদারীপুর সদর উপজেলার সাবেক দুই বারের সফল চেয়ারম্যান পাভেলুর রহমান সফিক খানকে গণসংবর্ধনা দিয়েছে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতি স্পেন। স্থানীয় সময় বুধবার (২৫সেপ্টেম্বর) রাজধানী মাদ্রিদের বাংলাদেশি অধ্যুষিত লাভাপিয়েস সংলগ্ন বাংলাদেশ অ্যাসোসিয়েশন হলে আয়োজিত হয় উক্ত সংবর্ধনা অনুষ্ঠান।

বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির সভাপতি হেমায়েত খানের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের  শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বাংলাদেশ অ্যাসোসিয়েশনের প্রচার সম্পাদক মোঃ আবু বক্কর। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত অতিথি পাভেলুর রহমান সফিক খান ও তার সফরসঙ্গী ব্যাবসায়ী নাজিমুদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ভিপি ইলিয়াছ হাওলাদার এবং ইতালী প্রবাসী নূর হোসেনকে ফুল দিয়ে বরণ করে নেন বৃহত্তর ফরিদ পুর কল্যাণ সমিতি স্পেনের নেতৃবৃন্দ।

সংগঠনের উপদেষ্টা রিজভী ও সাধারন সম্পাদক তুতা কাজীর যৌথ সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক, সাবেক সভাপতি এস আর আই এস রবিন, সিনিয়র সহ সভাপতি ব্যাবসায়ী আলামীন মিয়া, সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান, দেশ কণ্ঠ পত্রিকার সম্পাদক এ কে এম জহিরুল ইসলাম, বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির সাধারন সম্পাদক রাসেল দেওয়ান, বাংলাদেশ অ্যাসোসিয়েশনের অর্থ সম্পাদক আবুল হাশেম (মেম্বার), যুবনেতা এনাম আলী খান প্রমুখ।


অনুষ্ঠানে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা  ডাক্তার দুলাল আহমেদ, সিনিয়র সহ সভাপতি আক্কাস আলী, আব্দুল ওয়াদুদ, টিপু সুলতান, শাখাওয়াত হোসেন বাবলু, রুবেল খান, হোসাইন নূর, কবির হোসেন, ইকবাল হোসেন, আব্দুল আজীজ, নজরুল ইসলাম রানা, জাকির হোসেন জহির, আব্দুর রাজ্জাক, বিষ্ণু দে, ইউনুস শেখ, শফিকুল ইসলামসহ আরও অনেকে।

এ সময় সংবর্ধিত প্রধান অতিথি পাভেলুর রহমান সফিক খান  প্রবাসে কর্মব্যস্ততার মাঝেও সল্প সময়ের মধ্যে সময় করে এমন একটি আয়োজন করার জন্য বৃহত্তর ফরিদ পুর কল্যাণ সমিতিকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসীরা আমাদের অর্থনীতির অন্যতম চালিকাশক্তি নানা সময়ে দেশে গেলে তাদের বিমানবন্দরসহ বিভিন্ন জায়গায় হয়রানির শিকার হতে হয়।

অনেক প্রবাসীর লাশ দেশে পাঠানো নিয়ে ভোগান্তি হয়। আমি সব সময় প্রবাসীদের এসব অধিকারগুলো নিয়ে কথা বলি। এই সমস্যাগুলো নিরসন হওয়া উচিৎ।তিনি প্রবাসীদের সমস্যার কথা মনোযোগ সহকারে শুনেন এবং সংশ্লিষ্ট মহলকে জ্ঞাত করার আশ্বাস প্রদান করেন। স্পেনে  যাতে বাংলাদেশের মুখ সব সময় উজ্জ্বল থাকে এ দিকে খেয়াল এবং সবার প্রতি সবার সহমর্মিতা রেখে চলার আহ্বান জানান।


সমাপনী বক্তব্যে সংগঠনের সভাপতি হেমায়েত খান সংবর্ধিত অতিথিকে শুভেচ্ছা জানিয়ে উপস্থিত কমিউনিটি ব্যাক্তিবর্গকে অনুষ্ঠানে যোগ দেয়ায় ধন্যবাদ জানান। শেষে নৈশ্যভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির নেতৃবৃন্দ ছাড়াও কমিউনিটির বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  স্পেনে মাদারীপুর উপজেলার সাবেক চেয়ারম্যান সফিক খানকে সংবর্ধনা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft