ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ || ২৮ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ নারীর পায়ের ওপর দিয়ে চলে গেল বাসের চাকা ■ রেলের সাথে সংশ্লিষ্টদের সতর্ক হওয়ার নির্দেশ ■ ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে ■ প্রতারণা করে চাকরি, রাজস্ব কর্মকর্তার ৭ বছর কারাদণ্ড ■ জানুয়ারিতে শুরু হচ্ছে রামমন্দির নির্মাণকাজ ■ তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন বরখাস্ত ■ ফেনীতে ফাঁসির মঞ্চ নেই, কুমিল্লায় যাচ্ছে নুসরাতের খুনিরা ■ কাশ্মীরে তুমুল গোলাগুলি, নিহত ২ ■ তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম ■ মহারাষ্ট্রে বিজেপি সরকারের পতন ■ ফের আন্তর্জাতিক ‘অ্যালার্ট’র আশঙ্কায় শাহজালাল বিমানবন্দর ■ ব্রাহ্মণবাড়িয়ায় ২ ট্রেনের মুখোমুখি ভয়াবহ সংঘর্ষ, নিহত ১৬
মদ জুয়া ক্যাসিনো যারা চালু করেছিল তাদেরও বিচার হবে
দেশসংবাদ, ঢাকা
Published : Saturday, 28 September, 2019 at 12:12 PM, Update: 28.09.2019 1:30:18 PM

মদ জুয়া ক্যাসিনো যারা চালু করেছিল তাদেরও বিচার হবে

মদ জুয়া ক্যাসিনো যারা চালু করেছিল তাদেরও বিচার হবে

আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি আমলে মদ জুয়া ক্যাসিনো চালু করেছিল। দেশকে জঙ্গিদের অভয়ারণ্য বানিয়েছিল। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোরহস্তে সেসব দমন করছেন।

শুক্রবার দুপুরে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ইউনাইটেড ইসলামিক পার্টি আয়োজিত আলেম, ওলামা ও মাশায়েখদের জঙ্গিবাদবিরোধী মহাসমাবেশে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু মদ জুয়া নিষিদ্ধ করেছিলেন। জিয়াউর রহমান তা চালু করেন, চালু হয় ক্যাসিনো। আজ যারা ক্যাসিনো চালাচ্ছে তারা যেমন দায় এড়াতে পারে না, তেমনি যারা তা চালু করেছিল, তাদেরও বিচার হওয়া প্রয়োজন। বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশে মন্ত্রী বলেন, কথা না বলে আপনাদের যেসব নেতা ক্যাসিনো চালু করেছিল, তাদের পদ থেকে সরান, বহিষ্কার করুন। তারপর কথা বলুন।

বিএনপির বিরুদ্ধে জঙ্গি মদদের অভিযোগ এনে মন্ত্রী বলেন, খালেদা জিয়া-জামায়াতের আমলে বাংলাদেশকে জঙ্গিদের অভরায়ণ্য বানানো হয়েছিল। শায়খ আবদুর রহমান, বাংলা ভাইয়ের উত্থান, সারা দেশে ৬৪ জেলায় একযোগে বোমা হামলা, আদালতে বোমা, জননেত্রী শেখ হাসিনার জীবননাশের জন্য রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় একুশে আগস্টের গ্রেনেড হামলা- সবই তাদের ছত্রছায়ায় হয়েছে।

বেগম জিয়া ইসলামের কথা বলে শুধু ভোট নিয়েছেন, ইসলামের কোনো কাজ করেননি। আর শেখ হাসিনাই প্রথম এ দেশের ওলামাদের একশ’ বছরের পুরনো দাবি কওমি মাদ্রাসার স্বীকৃতি দিয়েছেন, যা ব্রিটিশ এবং পাকিস্তানি আমল থেকে দাবিকৃত, উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার ৭০ হাজার মক্তব স্থাপন করে সেখানে ওলামাদের নিয়োগ দিয়েছেন। প্রতিটি উপজেলায় ১২ থেকে ২০ কোটি টাকা ব্যয়ে মসজিদ নির্মাণ হচ্ছে। এসব কাজ কেউ আগে করেনি।

বাংলাদেশ ইউনাইটেড ইসলামিক পার্টির চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসাইনের সভাপতিত্বে সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  মদ জুয়া ক্যাসিনো   তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft