ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ ক্যাসিনোর টাকা তো অনেকেই পেয়েছেন, শুধু আমি কেন ■ তুরস্কের কাছে যুক্তরাষ্ট্রের ৫০ পরমাণু বোমা! ■ একটু পানি চেয়েছিল মৃত্যু যন্ত্রনায় ছটফট করতে থাকা আবরার ■ রিমান্ডের প্রথম দিনেই র‍্যাবের কাছে সম্রাট ■ যুবলীগের কোন দুর্নীতিবাজ যেন গণভবনে না আসে ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক কারবারি নিহত ■ মদিনায় বাসে আগুন, ৩৫ ওমরাহ যাত্রী নিহত ■ সন্ত্রাসীদের আত্মসমর্পণ করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ বড় ভাইয়ের নির্দেশে আবরারকে ডেকে এনে মারা হয় ■ কুষ্টিয়ায় কৃষক হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের ফাঁসি ■ সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট ■ ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন সাকিব
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 28 September, 2019 at 4:07 PM

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৩তম জন্মদিন আজ। ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি।

জন্মদিনে প্রধানমন্ত্রী জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৪তম অধিবেশনে যোগদান উপলক্ষে যুক্তরাষ্ট্রে অবস্থান করলেও আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন দেশে এবং দেশের বাইরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে তার জন্মদিন পালন করছে।

তাকে শুভেচ্ছা জানাতে সামাজিক যোগাযোগমাধ্যমকে ব্যবহার করছেন দলীয় নেতাকর্মী ও সুধীজনরা।

এদিক থেকে পিছিয়ে নেই বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরাও।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন নিয়ে নিজের ফেসবুক পেজে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) গভীর রাতে একটি স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি ও টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান।

তার স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে ধরা হলো-

‘আজকের যুবকরা আমাদের ভবিষ্যতের প্রত্যাশা, আজকের যুবকরা আগামীকাল বাংলাদেশের নেতৃবৃন্দ। আমাদের দেশের যুবসমাজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুকরণীয় নেতৃত্বে সঞ্চারিত। যিনি ক্ষমতায়ন এবং উন্নয়নের জন্য আমাদের পথ আলোকিত করার জন্য মশালটিকে দৃঢ়তার সঙ্গে বহন করেন।

ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসাবে প্রধানমন্ত্রী ইউনিসেফ কর্তৃক ‘চ্যাম্পিয়ন অব স্কিল ডেভলপমেন্ট ফর ইয়ুথ’ পুরস্কার লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এই মঞ্চে বসতে পেরে আমি অত্যন্ত গর্বিত।

তিনি দক্ষতার বিকাশ, হ্রাস শিশু মৃত্যুর হার, শিক্ষার হার এবং লিঙ্গ সমতার ক্ষেত্রে বাংলাদেশের যুবসমাজের উজ্জ্বল ভবিষ্যত গঠনে প্রধানমন্ত্রী অগ্রণী ভূমিকা পালন করছেন।

আমার বিনীত কৃতজ্ঞতা ইউনিসেফের কাছে, তারা তার প্রচেষ্টা কে সম্মান জানিয়েছেন এবং বাংলাদেশী যুবসমাজের অগ্রগতিকে সম্মান জানিয়েছে এবং আমার তরুণ দেশের পক্ষে আমাকে কথা বলার অনুমতি দেয়ার জন্য।

যুবকদের বিভিন্ন মুখ এবং কথা থাকতে পারে, কিন্তু আমরা সকলেই এক উজ্জ্বল বাংলাদেশ গড়তে আমাদের ভালবাসা এবং উত্সর্গের সাথে ঐক্যবদ্ধ। আমরা সকলেই এগিয়ে গেলে বাংলাদেশ অনেক দূর এগিয়ে যাবে। সবাইকে আজ একসঙ্গে পদক্ষেপ নিতে দেয়।’

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  প্রধানমন্ত্রী   সাকিব  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft