ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ ভোট নিয়ে বক্তব্যর ব্যাখ্যা দিলেন মেনন ■ মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ (ভিডিও) ■ ভারত-পাকিস্তানে ব্যাপক পাল্টাপাল্টি হামলা, নিহত ১৬ ■ ভোলায় পুলিশ-জনতা ব্যাপক সংঘর্ষ, নিহত ৪ ■ বাংলাদেশের নির্মিত মোবাইল সারা বিশ্বে ব্যবহার হবে ■ মন্ত্রী হলে কি মেনন এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের ■ প্রতি টেন্ডারে ৫ পার্সেন্ট কমিশন নিতেন মেনন ■ আবারও আটকে গেল ব্রেক্সিট চুক্তি, বেকায়দায় জনসন ■ পাকিস্তানি হামলায় ২ ভারতীয় সেনাসহ নিহত ৩ ■ সম্রাট থেকে প্রতি মাসে ১০ লাখ টাকা নিতেন মেনন ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত ■ কে এই কাউন্সিলর রাজীব?
টাঙ্গাইলে সাবেক এমপি’র সাথে সাংবাদিকদের মতবিনিময়
রেফাজুর রহমান, টাঙ্গাইল
Published : Saturday, 28 September, 2019 at 4:20 PM

টাঙ্গাইল-৩ ঘাটাইল আসনের সাবেক এমপি আলহাজ্ব আমানুর রহমান খান রানা ঘাটাইল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। আজ শনিবার সকাল ১১টায় ঘাটাইল প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,বিশিষ্ট লেখক, গবেষক ও সাংবাদিক জুলফিকার হায়দার, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন প্রেসক্লাবের সহসভাপতি খান মোঃ ফজলুর রহমান,

সাধারণ সম্পাদক মোঃ নূরুজ্জামান মিঞা, যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ, সাংবাদিক সাইয়্যিফ মোহাম্মদ হামিদুল্লাহ,আনোয়ার হোসেন বকুল, মাসুম মিয়া, বিষ্ণু প্রিয় দীপ, খাদেমুল ইসলাম মামুন, মনোয়ার হোসেন সোহেল, রেজাউল করিম খান রাজু, ঘাটাইল পৌরসভার সাবেক কাউন্সিলর সালাহ উদ্দিন শাহীন প্রমুখ। মত বিনিময় সভায় সাবেক এমপি বলেন, ঘাটাইলের আওয়ামীলীগের  কোন দ্বিধা-বিভক্তি নেই।

সাংগঠনিক ভাবে ঐক্যবদ্ব ও শক্তিশালী। আমার বাবা বর্তমান এমপি আলহাজ্ব আতাউর রহমান খান একজন সৎ ব্যক্তি। ঘাটাইলের উন্নয়নে আমার বাবাকে আপনারা সহযোগিতা করবেন তিনি যেন,  জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকমুক্ত করে আধুনিক উপজেলা গড়তে পারেন। তিনি ঘাটাইল প্রেসক্লাবের জন্য একটি স্থায়ী জায়গা ও ভবন নিমার্ণের সহযোগিতার আশ্বাস দেন।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  টাঙ্গাইলে   সাবেক   এমপি   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft