ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ || ১ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ বালিশকাণ্ডে গণপূর্তের ১৬ কর্মকর্তা বরখাস্ত ■ ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত ■ বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের সাথে বাংলাদেশের ড্র ■ ডিসেম্বরে বহুল প্রত্যাশিত ই-পাসপোর্ট উদ্বোধন ■ সম্রাট মারা গেলে দায় নেবে কে? ■ আবরার হত্যাকাণ্ডে কূটনীতিকদের বিবৃতি ‘অহেতুক’ ■ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ■ আন্দোলনের সমাপ্তি টানল বুয়েটের শিক্ষার্থীরা ■ থমথমে বুয়েট, আন্দোলন নিয়ে সিদ্ধান্ত বিকাল ৫ টায় ■ মিয়ানমারকে ৫০ হাজার রোহিঙ্গার তালিকা হস্তান্তর ■ ১০ দিনের রিমান্ডে সম্রাট ■ মানবতাবিরোধী অপরাধে ৫ জনের মৃত্যুদণ্ড
মালয়েশিয়ায় শেখ হাসিনার ৭৩ তম জম্মদিন পালিত
কায়সার হামিদ হান্নান, মালয়েশিয়া
Published : Sunday, 29 September, 2019 at 12:15 PM, Update: 29.09.2019 12:24:19 PM

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে মালয়েশিয়াস্থ গোপালগঞ্জ জেলা সমিতি। রবিবার কুয়ালালামপুরের আমপাংয়ে রেস্টুরেন্ট রাজমহলে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

কাজী ওসমান হারুনীর  ও হায়াৎ আলীর অনুষ্ঠান পরিচালনায় সংগঠনের সভাপতি শওকত আলী তিনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া গোপালগঞ্জ জেলা সমিতির উপদেষ্টা বিএম বাবুল হাসান। প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক তারিকুজ্জামান চৌধুরী মিতুল। আরো বক্তব্য রাখেন সহসভাপতি বাবুল সর্দার, আলী আকবর, আব্দুল মতিন, নাজিম উদ্দিন তুহিন, ফারুক খান, জাহিদ হাসান, আব্দুল আজিজ, সুজন, রাসেল সর্দার, রিপন, মইনুল  প্রমুখ।

সভায় বক্তারা বলেন অনেক কষ্ট আর সংগ্রাম করে শেখ হাসিনা এ পর্যায়ে এসেছেন। তাকে বার বার হত্যার চেষ্টা করা হয়েছে। রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে হত্যাচেষ্টার মাধ্যমে আওয়ামী লীগেকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। কিন্তু তাদের সে ষড়যন্ত্র সফল হয়নি।



বক্তারা আরো বলেন বিশ্বের প্রভাবশালী নেতাদের তালিকায় শেখ হাসিনার নাম রয়েছে। বাংলার জনগণ শেখ হাসিনার উন্নয়নের প্রশংসা করছে।

অনুষ্ঠান শেষে অন্যান্যদের মতো আমপাং স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও গোপালগঞ্জ জেলা সমিতির সদস্য মোহাম্মদ  ওবায়দুর রহমান অসহায় প্রবাসীদের জন্য আর্থিক সহায়তা করেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  মালয়েশিয়া   শেখ হাসিনা   জম্মদিন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft