ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ || ৩০ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ আদালতে সম্রাট ■ মানবতাবিরোধী অপরাধে ৫ জনের মৃত্যুদণ্ড ■ মেক্সিকোতে মাদক মাফিয়াদের হামলায় ১৪ পুলিশ নিহত ■ হাইপ্রোফাইল দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযানে নামছে দুদক ■ তুরস্কের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আরোপ ■ সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৪ বনদস্যু নিহত ■ হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার আসামি নিহত ■ আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১ ■ আজ থেকে আবারও আন্দোলনে নামছে বুয়েট শিক্ষার্থীরা ■ আবরারের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস ■ ছাত্রদল সভাপতি-সম্পাদকসহ অর্ধশতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা ■ যুবলীগের নতুন নের্তৃত্বে আলোচনায় যারা
মালয়েশিয়া আ.লীগ আহবায়ক কমিটির উদ্যেগে শেখ হাসিনার জম্মদিন
দেশসংবাদ, মালয়েশিয়া
Published : Sunday, 29 September, 2019 at 3:06 PM, Update: 29.09.2019 3:17:08 PM

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী, বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছে মালয়েশিয়া আওমীলীগ আহবায়ক কমিটি। শনিবার সন্ধ্যায় কুয়ালালামপুরের হোটেল আল রওশার বল রুমে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আহ্বায়ক কমিটির সদস্য শফিকুর রহমান চৌধুরী ও প্রকৌশলী মোঃ রাহাদ উজ্জামানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মালয়েশিয়া আওমীলীগের যুগ্নআহ্বায়ক ওহিদুর রহমান ওহিদ। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রীর রাজনৈতিক সচিব ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ শামসুল হক।



বিশেষ অতিথি ছিলেন যুগ্নআহ্বায়ক রাশেদ বাদল ,সাবেক সহসভাপতি আব্দুল হামিদ জাকারিয়া প্রমুখ। আরো বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির, নূর মোহাম্মদ ভূইয়া, হুমায়ুন কবির আমির, কবি আলমগীর হোসেন, শওকত হোসেন তিনু, শ্রী প্রদীপ কুমার, লিটন আজিজ দেওয়ান, শাখাওয়াত হোসেন, আব্দুল বাতেন ও মালয়েশিয়াস্থ প্রাদেশিক শাখা কমিটির নেতৃবৃন্দ, বুকিতবিনতাং শাখার সভাপতি লাল্টু বিশ্বাস, জালান পিল শাখার শামসুল হক, বাতুকেভ শাখার সভাপতি নাদিমূল ইসলাম (বাবু), পিজে শাখার সাধারন সম্পাদক ইমাম হোসেন, ক্লাং শাখার সভাপতি সোহাগ, পুচং শাখার ইকবাল হোসেন, রাওয়াং শাখার সাধারন সম্পাদক এস এম জাকির, পাংসাপুরী শাখার মকবুল হোসেন, চায়না টাউনের আলমগীর সহ আরও অনেকে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী ও আওয়ামীলীগ নেতা কাওসার হোসেন, আলিওর রহমান আলু, সেন্টু মিয়া, খোকন কর্মকার, মাহবুব সুমন, মানিক মিয়া, হারুন মিয়াজি, মাসুম, রুবিনা আক্তার, শারমিন আক্তার, মুক্তা, শিল্পি রানী, সহ অন্যান্য কেন্দ্রীয় ও প্রাদেশীক নেতৃবৃন্দ।



সভায় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতি গঠনে সর্বাত্মক সহযোগিতা করা, সদ্য জাতিসংঘ থেকে প্রাপ্ত বিভিন্ন সম্মাননার জন্য এবং শুভ জন্মদিনের অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। সবশেষে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনায় আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  মালয়েশিয়া আ.লীগ   শেখ হাসিনা   জম্মদিন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft