ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ || ২৮ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ রেলের সাথে সংশ্লিষ্টদের সতর্ক হওয়ার নির্দেশ ■ ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে ■ প্রতারণা করে চাকরি, রাজস্ব কর্মকর্তার ৭ বছর কারাদণ্ড ■ জানুয়ারিতে শুরু হচ্ছে রামমন্দির নির্মাণকাজ ■ তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন বরখাস্ত ■ ফেনীতে ফাঁসির মঞ্চ নেই, কুমিল্লায় যাচ্ছে নুসরাতের খুনিরা ■ কাশ্মীরে তুমুল গোলাগুলি, নিহত ২ ■ তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম ■ মহারাষ্ট্রে বিজেপি সরকারের পতন ■ ফের আন্তর্জাতিক ‘অ্যালার্ট’র আশঙ্কায় শাহজালাল বিমানবন্দর ■ ব্রাহ্মণবাড়িয়ায় ২ ট্রেনের মুখোমুখি ভয়াবহ সংঘর্ষ, নিহত ১৬ ■ চার্জার লাইটের ভেতরে ৮ কেজি স্বর্ণ
ভোলায় ২ যাত্রীবাহী বাসে মুখোমুখি সংঘর্ষ, আহত ১৫
কামরুজ্জামান শাহীন, ভোলা
Published : Sunday, 29 September, 2019 at 9:34 PM

ভোলায় ২ যাত্রীবাহী বাসে মুখোমুখি সংঘর্ষ, আহত ১৫

ভোলায় ২ যাত্রীবাহী বাসে মুখোমুখি সংঘর্ষ, আহত ১৫

ভোলার বোরহানউদ্দিন উপজেলা এলাকায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ অন্তত ১৫  যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বোরবার(২৯সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ভোলা-চরফ্যাসন আঞ্চলিক মহাসড়কে উপজেলা মানিকার হাটের উত্তর পাশে সাহাবুদ্দিন হাওলাদারের বাড়ির সামনে এ দূর্ঘটনা ঘটে। 
 
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, সকালের দিকে ভোলা থেকে বাস মালিক সমিতির একটি ডাইরেক্ট বাস যাত্রী নিয়ে চরফ্যাসনের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং চরফ্যাসন থেকে যাত্রী নিয়ে ভোলার উদ্দেশ্যে ছেড়ে আসা সাবিহা এন্টার প্রাইজ নামের একটি লোকাল বাস। বাস দুটি বোরহানউদ্দিন উপজেলার মানিকার হাট এলাকায় আসলে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে দুই বাসের চালকসহ অন্তত ১৫জন আহত হয়। এবং বাস দুটির সামনের অংশ ধুমরে মুচরে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বোরহানউদ্দিন ও ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে দুই বাস চালকের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ দূর্ঘটনায় ভোলা-চরফ্যাসন আঞ্চলিক মহাসড়কে প্রায় কয়েক ঘন্টা বাস ও সকল যানবাহন চলাচল বন্ধ ছিলো। এতে পথচারী ও যাত্রীদের ভোগান্তীতে পরতে হয়েছে।

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ(ওসি) মু.এনামুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে বোরহানউদ্দিন ও ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে দুই বাস চালকের অবস্থা গুরুতর।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  ভোলায়   যাত্রীবাহী   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft