ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত ■ রাশিয়ার সোনার খনিতে ধস, নিহত ১৩ ■ নতুন মুখ আসবে ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির?
বিএসএইউপিএম’র কার্যকরী কমিটি ২০১৯-২০ নির্বাচন সম্পন্ন
কায়সার হামিদ হান্নান, মালয়েশিয়া
Published : Monday, 30 September, 2019 at 7:36 PM, Update: 30.09.2019 8:02:23 PM

বাংলাদেশ স্টুডেন্টস এসোসিয়েশন ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া (বিএসএ ইউপিএম) এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৯ সেপ্টেম্বর ) ইউপিএম বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কমপ্লেক্সে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সর্বসম্মতিক্রমে এসোসিয়েশন এর কার্যকরী কমিটি ২০১৯-২০২০ গঠনের লক্ষ্যে একটি নির্বাচন আয়োজন করা হয়েছে।

উক্ত নিবার্চনে অত্যন্ত আনন্দঘন পরিবেশে বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত প্রায় দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। নির্বাচনে ১৩ সদস্যের কার্যকরী কমিটিতে সভাপতি জহিরুল ইসলাম, সহ-সভাপতি মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ জহরুল ইসলাম নিবার্চিত হন ।


এছাড়া নতুন কমিটিতে সহ-সভাপতি কৃষিবিদ মোহাম্মদ নুরুন্নবী মজুমদার ও শাহ আহমেদ রেজা, যুগ্ম সম্পাদক ইসমাম ফাতিন জিসান এবং সম্পাদক হিসেবে আইরিন আক্তার, এসএম আসিবুর হাসনাত সাদি, আরমিয়া জাহির, হামিদুল ইসলাম ও অর্পূব দায়িত্ব পালন করবে।

নতুন কমিটি বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নসহ বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য সার্বিক সহযোগিতা প্রদান করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ও ইউপিএমের সহকারী অধ্যাপক ড. এস এম নুরুল আমিন। এছাড়া নির্বাচন কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন কৃষিবিদ মোঃ হারুন অর রশিদ, কৃষিবিদ মোঃ আল-মামুন, মোহাম্মদ শাহাবুদ্দিন, আব্দুল বাশির ও আয়েশা খাতুন।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচিত করতে পেরে ইউপিএমের বাংলাদেশী শিক্ষার্থীরা অত্যন্ত আনন্দিত। নির্বাচন শেষে সদ্য বিদায়ী সভাপতি মোঃ আসাদুল ইসলাম নতুন কমিটিকে স্বাগত জানিয়ে নিবার্চন কমিশনসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  বিএসএইউপিএম’র   কার্যকরী   কমিটি   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft