ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত ■ রাশিয়ার সোনার খনিতে ধস, নিহত ১৩ ■ নতুন মুখ আসবে ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির?
অন্যের স্ত্রীকে নিয়ে পালানোয় গলায় জুতার মালা!
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 1 October, 2019 at 7:44 PM

বিবাহিত নারীর সঙ্গে সম্পর্ক স্থাপন ও তাকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগে এক ব্যক্তিকে চরম হেনস্থার শিকার হতে হয়েছে। ওই ব্যক্তিকে মাথা ন্যাড়া এবং মূত্রপান করানোর পর জুতার মালা পরিয়ে গ্রাম ঘোরানো হয়েছে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

শুধু ওই ব্যক্তি নয় সংশ্লিষ্ট নারীর ওপরও নির্যাতন চালায় অভিযুক্তরা। অকথ্য এমন নির্মমতার পর ‘যুগলকে’ রাতভর বন্দী করে রাখা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ নির্যাতনের শিকার নারী-পুরুষকে উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই নারীসহ চারজনকে গ্রেফতার হয়েছে।

ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য রাজস্থানের উদয়পুর শহরের একটি বস্তিতে গত রোববার এমন ঘটনা ঘটে পুলিশ বলছে, প্রথম স্বামীকে ‘ক্ষতিপূরণ’ না দিয়েই তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায় ওই ব্যক্তি। তারপর থেকেই নারীর প্রথম স্বামী এর প্রতিশোধ নেয়ার সুযোগ খুঁজছিলেন।

গত শনিবার রাতে পালিয়ে যাওয়া যুগলকে অপহরণ করে একটি ঘরে আটকে রেখে নারীর প্রথম স্বামী এবং তার আত্মীয়-স্বজনেরা রাতভর তাদের ওপর নির্যাতন চালায়। পরে রোববার সকালে ওই যুগলকে জনসমক্ষে নিয়ে এসে তাদের হেনস্থা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুগলকে উদ্ধার করে। ভিডিওতে দেখা যাচ্ছে, যুগলকে নানাবাবে নির্যাতন করা হচ্ছে। পুরুষটিকে নগ্ন করে সায়া ও গলায় জুতোর মালা পরানো হয়।

তাকে জোর করে মূত্রপান করানো হয়েছে বলেও অভিযোগ করেছেন ওই ব্যক্তি। তিনি ১২ জনের বিরুদ্ধে অপহরণ, শারীরিক নির্যাতন ও বিকৃত যৌনতার অভিযোগ এনেছেন। ভিডিও ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  অন্যের স্ত্রী   পালানো   জুতার মালা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft