ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ ক্যাসিনোর টাকা তো অনেকেই পেয়েছেন, শুধু আমি কেন ■ তুরস্কের কাছে যুক্তরাষ্ট্রের ৫০ পরমাণু বোমা! ■ একটু পানি চেয়েছিল মৃত্যু যন্ত্রনায় ছটফট করতে থাকা আবরার ■ রিমান্ডের প্রথম দিনেই র‍্যাবের কাছে সম্রাট ■ যুবলীগের কোন দুর্নীতিবাজ যেন গণভবনে না আসে ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক কারবারি নিহত ■ মদিনায় বাসে আগুন, ৩৫ ওমরাহ যাত্রী নিহত ■ সন্ত্রাসীদের আত্মসমর্পণ করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ বড় ভাইয়ের নির্দেশে আবরারকে ডেকে এনে মারা হয় ■ কুষ্টিয়ায় কৃষক হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের ফাঁসি ■ সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট ■ ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
শ্রীপুরে পল্লী বিদ্যুৎ গ্রাহকদের নিয়ে উঠান বৈঠক
তানজীদ আশরাফ, গাজীপুর
Published : Thursday, 3 October, 2019 at 3:42 PM

মজিববর্ষ উপলক্ষ্যে গাজীপুরের শ্রীপুরে বিদ্যুতের সংযোগ দেয়ার নামে অবৈধ টাকা উত্তোলন, বিদ্যুৎ চুরি, অবৈধ সংযোগ, অনিয়ম-দুর্নীতি এবং গ্রাহক হয়রানি প্রতিরোধ ও দুর্ভোগ লাগবে পল্লী বিদ্যুতের ময়মনসিংহ সমিতির-২ এর আওতায় মাওনা জোনাল অফিসের উদ্বোগে  গ্রাহক সেবায় ‘উঠান বৈঠক’ নামে এক অনন্য ব্যতিক্রমী কর্মসূচীর আয়োজন করেছে।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) সকাল সাড়ে ১২টার দিকে উপজেলার মাওনার শিমলা পাড়া গ্রামে এ বৈঠক অনুষ্টিত হয়।

মাওনা জোনাল অফিসের পল্লী বিদ্যুৎ সমিতি’র ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) কামাল পাশা ও শিমলা পাড়া এলাকার পল্লী বিদ্যুতের ইনচার্জ রিপন-কর এর নেতৃত্বে কর্মকর্তা কর্মচারীরা গ্রাহকদের সচেতন করতে উপজেলার বিভিন্ন গ্রাম মহল্লায় গ্রাহকদের নিয়ে উঠান বৈঠকে অংশগ্রহণ করেন।

বৈঠকে উপস্থিত ভূক্তভোগী গ্রাহকদের বিদ্যুৎ চুরি, অবৈধ সংযোগ, দুর্নীতি, দালাল প্রতিহত পল্লী বিদ্যুত অফিসের সাথে সম্পর্ক স্থাপন এবং লাইনের আশপাশে গাছ ও ডাল পালা কাটায় গ্রাহকদের সহযোগিতা চাওয়া হয় এবং গ্রাহকদের কাছ থেকে বিভিন্ন অভিযোগ ও পরামর্শ গ্রহণ করা হয়। গ্রাহকদের উত্থাপিত অভিযোগ দ্রুত সমাধানের আশ্বাস দেওয়া হয়।শিমলা পাড়ার উঠান বৈঠকের সভায় মাওনা পল্লী বিদ্যুৎ সমিতি জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) কামাল পাশা এক বক্তব্যে বলেন, গ্রাহক সেবায় পল্লী বিদ্যুতের উঠান বৈঠক পল্লী বিদ্যুতায়ন কার্যক্রমে একটি ভিন্নতর যাত্রা।

গ্রাহকদের সেবা ও ভোগান্তি লাগবে আমরা ‘উঠান বৈঠক’ লিফলেট বিতরন, মাইকিং করছি। অফিসের সকল ষ্টাফদের নিয়ে একটি দুর্নীতি মুক্ত জোনাল অফিস গঠন করাই মূল লক্ষ্য।এর ধারাবাহিক কার্যক্রম চলছে। পল্লী বিদ্যুৎ সমিতি জোনাল অফিস প্রতি সপ্তাহে এক দিন গ্রাহকদের সঙ্গে সরাসরি উঠান বৈঠক আয়োজন করবে এবং এ কার্যক্রম বর্ষব্যাপী অব্যাহত থাকবে। এ কার্যক্রমের ফলে গ্রাহকদের সঙ্গে অফিসের সম্পর্কের উন্নয়ন ঘটবে ও জনগণকে দালাল চক্রের হাত থেকে মুক্তি মিলবে বলে তিনি জানান।

এ সময় বিশিষ্ঠ সমাজ সেবক সিরাজুল ইসলাম চোক্কার সভাপতিত্বে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুৎ এর পিইউসি দ্বীনণাথ রায়, জয়যাত্রা টেলিভিশনের প্রতিনিধি তানজীদ আশরাফ,৯নং ওয়ার্ড কমিনিউটি পুলিশের সভাপতি ইদ্রিছ আলী সরকার, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম সরকার, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, আব্দুস সালাম প্রমূখ।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  শ্রীপুরে পল্লী বিদ্যুৎ গ্রাহকদের নিয়ে উঠান বৈঠক   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft