ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ || ৪ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ আ.লীগের ৪ সহযোগী সংগঠনে নেতৃত্বের দৌড়ে যারা ■ চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ আফগানিস্তানে মসজিদে বোমা হামলা, নিহত ৬২ ■ কাঁদলেন ও কাঁদালেন প্রধানমন্ত্রী ■ বাংলাদেশে পাবজি গেম নিষিদ্ধ ■ স্বৈরশাসকরা কোন দিন জনগণের হাতে ক্ষমতা দিতে চায় না ■ বার্সেলোনায় ব্যাপক বিক্ষোভ, রাস্তায় রাস্তায় আগুন-সংঘর্ষ ■ বিজিবি-বিএসএফের গোলাগুলির কারণ ব্যাখা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ যুবলীগ নিয়ে সব সিদ্ধান্ত রোববার ■ তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ নিহত ৪ ■ জিজ্ঞাসাবাদে ৪ গডফাদার ও ৫ সহযোগীর নাম ■ ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান চলবে
দেশসংবাদ, চট্টগ্রাম :
Published : Thursday, 3 October, 2019 at 6:47 PM, Update: 06.10.2019 11:29:55 PM

র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশনানুযায়ী দুর্নীতি, মাদক ও অনিয়মের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজিত সিজেকেএস-কোয়ালিটি আন্তঃস্কুল দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

চলমান অভিযানের বিষয়ে বেনজীর আহমেদ বলেন, আমি মনে করি এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী তার অবস্থান স্পষ্ট করেছেন। তার নীতি, কৌশল ও লক্ষ্য স্পষ্ট যে- এ অভিযান চলমান থাকবে। প্রধানমন্ত্রী যেসব বিষয়ে নির্দেশনা দেন, আইনপ্রয়োগকারী সংস্থা ও গোয়েন্দা সংস্থার কাজ সেগুলো বাস্তবায়ন করা। আমরা সেটি অব্যাহত রেখেছি।

মাদক কারবারীতে জড়িত বড় বড় লাঘব বোয়ালদের কেন গ্রেফতার করা হচ্ছে না- এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, অভিযোগ একটি বিষয়, আরেকটি বিষয় হচ্ছে আইনগত ব্যবস্থা গ্রহণ করা, দুটি পৃথক বিষয়। শুধু এটুকু বলতে পারি, প্রধানমন্ত্রীর যে নির্দেশনা রয়েছে ওই নির্দেশনা বাস্তবায়নে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

এর আগে সিজেকেএস-কোয়ালিটি আন্তঃস্কুল দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বেনজীর আহমেদ বলেন, দাবা মেধার খেলা। অন্যসব শক্তির খেলা। ভারতীয় উপমহাদেশে যত জাতিগোষ্ঠী আছে এরমধ্যে বাঙালি সবচেয়ে চিন্তাশীল। তার প্রমাণ নোবেল প্রাইজের ক্ষেত্রে। উপমহাদেশে চারটি নোবেল প্রাইজের মধ্যে তিনটি পেয়েছে বাঙালি।

তিনি বলেন, আমি আনন্দিত চট্টগ্রামের এ ক্রীড়া সংস্থার উদ্যোগে ২৬টি স্কুলের ৫৬টি টিম থেকে ২৮০ জন খেলোয়াড় অংশ নিয়েছে। যা দেশের মধ্যে সবচেয়ে বড় অংশগ্রহণ। দেশ অর্থনীতির অগ্রযাত্রার সুপার হা্ইওয়েতে আছে। এখানকার যারা ব্যবসায়ী আছেন তারা ক্রীড়া ক্ষেত্রে অবদান রাখতে পারে।

অনুষ্ঠানে চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন, সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক এবং চট্টগ্রামের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরিজিসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  র‌্যাব   বেনজীর আহমেদ   অনিয়ম   মাদক   সন্ত্রাসী   প্রধানমন্ত্রী  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft