ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ ক্যাসিনোর টাকা তো অনেকেই পেয়েছেন, শুধু আমি কেন ■ তুরস্কের কাছে যুক্তরাষ্ট্রের ৫০ পরমাণু বোমা! ■ একটু পানি চেয়েছিল মৃত্যু যন্ত্রনায় ছটফট করতে থাকা আবরার ■ রিমান্ডের প্রথম দিনেই র‍্যাবের কাছে সম্রাট ■ যুবলীগের কোন দুর্নীতিবাজ যেন গণভবনে না আসে ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক কারবারি নিহত ■ মদিনায় বাসে আগুন, ৩৫ ওমরাহ যাত্রী নিহত ■ সন্ত্রাসীদের আত্মসমর্পণ করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ বড় ভাইয়ের নির্দেশে আবরারকে ডেকে এনে মারা হয় ■ কুষ্টিয়ায় কৃষক হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের ফাঁসি ■ সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট ■ ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
রূপগঞ্জে ১৫টি মার্কেট গুড়িয়ে দিল বিআইডব্লিউটিএ
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
Published : Thursday, 3 October, 2019 at 8:17 PM, Update: 03.10.2019 8:21:41 PM

রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদী বাজার এলাকায় শীতলক্ষ্যা নদী দখল করে গড়ে তোলা ৩টি বহুতল মার্কেটসহ কমপক্ষে ১৫টি পাকা মার্কেট গুড়িয়ে দিয়েছে বিআইডবি¬উটিএ নারায়ণগঞ্জ নদীবন্দর কর্তৃপক্ষ। নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে বৃহস্পতিবার ৩ অক্টোবর রূপগঞ্জ উপজেলায় দাউদপুর ইউনিয়নের বেলদী এলাকায় অভিযান পরিচালিত হয়।

সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বেলদী বাজার এলাকায় ভেন্ডার ফরিদ মোক্তারেরর ২ তলা মার্কেট, আওয়ামীলীগ নেতা লিটনের নির্মানাধীন ৩ তলা মার্কেট, ব্যবসায়ী ইকবালের নির্মানাধীন ৩ তলা মার্কেট, কাদির, নয়ন, আনোয়ার, ডা. সমর, বেলাল, ইব্রাহিম, সাইফুল, মুসলিম মেম্বারসহ প্রভাবশালীদের গড়ে তোলা ১২ টি একতলা মার্কেট ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়। এছাড়া ৪টি আধাপাকা ভবন, দোকান, পাকা দেয়াল, পিলারসহ মোট ৩৮ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।


অভিযানকালে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ পরিচালক মো: শহীদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ, মেডিকেল অফিসার ডা. জাকিরুল হাসান ফারুক, সার্ভেয়ার মো: ইয়াসিন, রূপগঞ্জ থানার পরিদর্শক শফিউল আজমসহ বিআইডবি¬উটিএ'র অন্যান্য কর্মকর্তারা। এসময় একটি জাহাজ, একটি টাগবোট, একটি ভেকুসহ বিপুল সংখ্যক পুলিশ, আনসার সদস্য ও উচ্ছেদ কর্মীরা উপস্থিত ছিলেন।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, উচ্চ আদালতের নির্দেশে সিএস ও আরএস অনুযায়ী শীতলক্ষ্যার উভয় তীরের অবৈধ স্থাপনা উচ্ছেদ চলছে। নদীর তীর দখল করে গড়ে উঠা সব ধরনের স্থাপনা উচ্ছেদ করা হচ্ছে। প্রভাবশালী হলেও তাদেরকে ছাড় দেয়া হচ্ছেনা।

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  রূপগঞ্জে ১৫টি মার্কেট গুড়িয়ে দিল বিআইডব্লিউটিএ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft