ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ || ৪ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির? ■ আ.লীগের ৪ সহযোগী সংগঠনে নেতৃত্বের দৌড়ে যারা ■ চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ আফগানিস্তানে মসজিদে বোমা হামলা, নিহত ৬২ ■ কাঁদলেন ও কাঁদালেন প্রধানমন্ত্রী ■ স্বৈরশাসকরা কোন দিন জনগণের হাতে ক্ষমতা দিতে চায় না ■ বার্সেলোনায় ব্যাপক বিক্ষোভ, রাস্তায় রাস্তায় আগুন-সংঘর্ষ ■ বিজিবি-বিএসএফের গোলাগুলির কারণ ব্যাখা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ যুবলীগ নিয়ে সব সিদ্ধান্ত রোববার ■ তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ নিহত ৪
রেগে সভা ত্যাগ করলেন রিয়াজ
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 5 October, 2019 at 4:51 PM

কথা বলতে না দেয়ায় রেগে গিয়ে সভা থেকে বেরিয়ে গেলেন চিত্রনায়ক রিয়াজ। শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক সাধারণ সভায় এ ঘটনা ঘটে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির গঠনতন্ত্র অনুযায়ী প্রতিবছর একবার বার্ষিক সাধারণ সভা (এজিএম) হওয়ার কথা থাকলেও গত বছর- তা না হওয়ায় দুই বছরের সভা এক সঙ্গে শুক্রবার অনুষ্ঠিত হয়। সভায় গত দুই বছরের আয়-ব্যয়সহ সমিতির নানা কার্যক্রম তুলে ধরা হয়।

একপর্যায়ে সভায় কথা বলার সুযোগ চান সমিতির বর্তমান কমিটির সহ-সভাপতি চিত্রনায়ক রিয়াজ। কিন্তু প্রায় আধা ঘণ্টা চেষ্টার পরও তাকে কথা বলার সুযোগ দেয়া হয়নি। পরে এনিয়ে সভায় হট্টগোল শুরু হয়।

এ সময় সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, এটি সাধারণ শিল্পীদের সভা। এখানে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া বর্তমান কমিটির আর কেউ কথা বলতে পারবেন না।

সভাপতি মিশার এমন বক্তব্যের পরই রিয়াজ এই সিদ্ধান্তের প্রতিবাদ করে সভা থেকে বেরিয়ে যান।

এ বিষয়ে নায়ক রিয়াজ সাংবাদিকদের কাছে ক্ষোভ ঝাড়েন। সমিতির বর্তমান কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের তীব্র সমালোচনা করে রিয়াজ বলেন, তাদের কীসের ভয়? আমি তাদের কাণ্ডকীর্তি ফাঁস করে দিতাম?

তিনি আরও বলেন, সাধারণ সভায় তারা (মিশা-জায়েদ) এমনভাবে কথা বলছিলেন যে বর্তমান কমিটির সব অর্জন শুধু তাদের দুজনেরই। বাকিদের কোনো ভূমিকা নেই। এসব নোংরামি।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  রেগে সভা ত্যাগ করলেন রিয়াজ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft