ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৬ অক্টোবর ২০১৯ || ১ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ বালিশকাণ্ডে গণপূর্তের ১৬ কর্মকর্তা বরখাস্ত ■ ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত ■ বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের সাথে বাংলাদেশের ড্র ■ ডিসেম্বরে বহুল প্রত্যাশিত ই-পাসপোর্ট উদ্বোধন ■ সম্রাট মারা গেলে দায় নেবে কে? ■ আবরার হত্যাকাণ্ডে কূটনীতিকদের বিবৃতি ‘অহেতুক’ ■ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ■ আন্দোলনের সমাপ্তি টানল বুয়েটের শিক্ষার্থীরা ■ থমথমে বুয়েট, আন্দোলন নিয়ে সিদ্ধান্ত বিকাল ৫ টায় ■ মিয়ানমারকে ৫০ হাজার রোহিঙ্গার তালিকা হস্তান্তর ■ ১০ দিনের রিমান্ডে সম্রাট ■ মানবতাবিরোধী অপরাধে ৫ জনের মৃত্যুদণ্ড
ঝিকরগাছায় রহস্যজনকভাবে মাদ্রাসাছাত্র নিখোঁজ
আহম্মদ আলী শাহিন, বেনাপোল
Published : Saturday, 5 October, 2019 at 4:56 PM, Update: 05.10.2019 6:43:15 PM

ঝিকরগাছার উলাকোল হাফিজিয়ার মাদ্রাসার ছাত্র আহসান হাবিব সাইমুম (১৪) রহস্য জনক ভাবে নিখোঁজ হয়েছে। নিখোঁজ আহসান হাবিব সাইমুম শার্শা উপজেলার বাগাডাঙ্গা গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র। এ ব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে  শার্শা থানায় সাধারণ ডায়রী করা হয়েছে। যার নং ১৩৪৪ তাং- ২৯.১০.২০১৯।

নিখোঁজ আহসান হাবিব সাইমুমের মা শাহানাজ পারভীন জানান পুত্রের খোজ না পেয়ে মাদ্রাসায় গেলে সুপার জানান গত ২৮ শে সেপ্টেম্বর সকাল ১০ টার সময় মাদ্রাসা থেকে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়।

কিন্তু সে বাড়ী ফেরেনি। মেধাবী ছাত্র আহসান হাবিব সাইমুম নিখোজ হওয়ায় তার মাতা ও পিতাসহ আত্মিয়-স্বজন সকলেই পাগল প্রায়। শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান এ ব্যাপারে শার্শা থানায় তার পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়রী করেছে।

ঘটনাস্থল এ থানার বাহিরে হলেও খোজ কবর নিয়ে জানা গেছে না মাদ্রাসা থেকে চলে আসার অপরাধে শিক্ষক বকা দিয়েছে। তারপর মাদ্রাসা থেকে বের হয়ে আর ফেরেনি। ঝিকরগাছার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন নিখোঁজ মাদ্রাসা ছাত্র আহসান হাবিব সাইমুমকে উদ্ধারের চেষ্টা অব্যহত রয়েছে।  
 
দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  ঝিকরগাছার   মাদ্রাসার   ছাত্র   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft