ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ ভোট নিয়ে বক্তব্যর ব্যাখ্যা দিলেন মেনন ■ মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ (ভিডিও) ■ ভারত-পাকিস্তানে ব্যাপক পাল্টাপাল্টি হামলা, নিহত ১৬ ■ ভোলায় পুলিশ-জনতা ব্যাপক সংঘর্ষ, নিহত ৪ ■ বাংলাদেশের নির্মিত মোবাইল সারা বিশ্বে ব্যবহার হবে ■ মন্ত্রী হলে কি মেনন এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের ■ প্রতি টেন্ডারে ৫ পার্সেন্ট কমিশন নিতেন মেনন ■ আবারও আটকে গেল ব্রেক্সিট চুক্তি, বেকায়দায় জনসন ■ পাকিস্তানি হামলায় ২ ভারতীয় সেনাসহ নিহত ৩ ■ সম্রাট থেকে প্রতি মাসে ১০ লাখ টাকা নিতেন মেনন ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত ■ কে এই কাউন্সিলর রাজীব?
দেশবিরোধী চুক্তি আড়াল করতেই সম্রাট নাটক
দেশসংবাদ, ঢাকা
Published : Sunday, 6 October, 2019 at 4:31 PM, Update: 06.10.2019 5:25:45 PM

ভারত সফরের সময় দেশবিরোধী চুক্তি আড়াল করতেই যুবলীগ নেতা সম্রাটকে আটকসহ ক্যাসিনো নাটক সাজানো হয়েছে বলে মন্তব্য করেছে বিএনপি।

রোববার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, আপনাদের মনে আছে, ওবায়দুল কাদের সাহেব বলেছেন- সামনে চমক অপেক্ষা করছে। এটি হচ্ছে তাদের সেই চমক। আসলে এগুলো সব আওয়ামী লীগের নানা ধরনের নাটক। এই যে ভারতের সঙ্গে চুক্তিগুলো করা হলো, সেগুলো থেকে জনগণের চোখকে আড়াল করতেই সম্রাটকে গ্রেফতারের নাটক।

রিজভী আরও বলেন, তিন দিনের ভারত সফরে যেসব অসম আর গণবিরোধী চুক্তি করা হয়েছে, এসব চুক্তি থেকে জনগণের দৃষ্টি ফেরাতে সম্রাটকে গ্রেফতারের নাটক সামনে আনা হয়েছে। অনেক দিন ধরেই তো আমরা শুনছি, সে নজরদারিতে আছে। র‌্যাবের ডিজি জানিয়েছিলেন, অপেক্ষা করেন, জানতে পারবেন।

প্রসঙ্গত, অবৈধ ক্যাসিনোবাণিজ্যের ঘটনায় আজ ভোরে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর থেকে সদ্য বহিষ্কৃত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও সহসভাপতি আরমানকে আটক করেছে র‌্যাব।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  দেশবিরোধী চুক্তি আড়াল করতেই সম্রাট নাটক: বিএনপি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft