ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ সন্ত্রাসীদের আত্মসমর্পণ করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ বড় ভাইয়ের নির্দেশে আবরারকে ডেকে এনে মুখে কাপড় দিয়ে মারা হয় ■ সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট ■ ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ■ ফের কাশ্মীরে গোলাগুলি, ৩ সন্ত্রাসী নিহত ■ জাপানে টাইফুন হাগিবিসে মৃতের সংখ্যা বেড়ে ৭৩ ■ বালিশকাণ্ডে গণপূর্তের ১৬ কর্মকর্তা বরখাস্ত ■ ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত ■ বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের সাথে বাংলাদেশের ড্র ■ ডিসেম্বরে বহুল প্রত্যাশিত ই-পাসপোর্ট উদ্বোধন ■ সম্রাট মারা গেলে দায় নেবে কে? ■ আবরার হত্যাকাণ্ডে কূটনীতিকদের বিবৃতি ‘অহেতুক’
জঙ্গীবাদের মদদদাতারা ক্ষমতায় থাকলে দেশ অশান্ত থাকে
শাহ আলী জয়, সিরাজগঞ্জ
Published : Sunday, 6 October, 2019 at 6:16 PM, Update: 06.10.2019 6:20:08 PM

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের  মুখপাত্র ও খাদ্য মস্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারের আমলে এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির  উন্মেষ ঘটেছে।  

সনাতন ধর্মালালম্বী সহ সকল ধর্মের মানুষ তাদের নিজ নিজ ধর্ম শান্তিপূর্ণভাবে পালনের সুযোগ পেয়েছে। তিনি রবিবার দুপুরে সিরাজগঞ্জে তাঁর বাসভবনে সনাতন ধর্মালম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পুজার সার্বিক শান্তিপূর্ণ পরিস্থিতি নিয়ে এক প্রশ্নের জবাবে  তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, যত দিন আওযামীলীগ ক্ষমতায় থাকবে, ততদিন সকল ধর্মের মানুষ তাদের ধর্ম পালনে সমান সুযোগ পাবে। তিনি বাংলাদেশের উন্নয়নে এদেশের সকল ধর্মের মানুষ সমান অংশীদার উল্লেখ করে বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিযে যাচ্ছে।

দেশে শান্তিময় পরিবেশ বিরাজ করছে। জঙ্গীবাদের মদদদাতারা ক্ষমতায় থাকলে দেশ অশান্ত থাকে উল্লেখ করে তিনি বলেন, ধর্ম নিরপেক্ষ রাস্ট্র প্রতিষ্ঠা এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের কোন বিকল্প নেই।

মোহাম্মাদ নাসিম বলেন, এদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত হিসেবে দাঁড় করানোই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। এ অভিষ্ঠ লক্ষ্যে পৌছাতে দলমত, ধর্ম বর্ণ  নির্বিশেষে সকলকে সহযোগিতা করারও আহবান জানান আওয়ামীগের এই সিনিয়র নেতা।  

এর আগে শনিবার রাতে আওয়ামীলীগ,যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে  মোহাম্মদ নাসিম তার শহরের বাসভবনে রাজনীতির সার্বক পরিস্থিতি নিয়ে মতবিনিময় করেন। এ সময় দলের সহসভাপতি হাজী ইসহাক আলী. অ্যাডভোকেট আব্দুর রহমান, আব্দুস সামাদ তালুকদার,  আব্দুল বারী সেখ,  শামসুজ্জামান আলো,

অ্যাডভোকেট আব্দুর রউফ পান্না, শেখ সেলিম আহম্মেদ, দানিউল হক মোল্লা অ্যাড.আব্দুল হাকিম, যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক  জিহাদ আল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক জাকির হোসেন ও সাবেক সভাপতি জাকির হোসেন লিমন।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  জঙ্গীবাদের   মদদদাতারা   ক্ষমতায়   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft