ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ || ৪ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির? ■ আ.লীগের ৪ সহযোগী সংগঠনে নেতৃত্বের দৌড়ে যারা ■ চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ আফগানিস্তানে মসজিদে বোমা হামলা, নিহত ৬২ ■ কাঁদলেন ও কাঁদালেন প্রধানমন্ত্রী ■ স্বৈরশাসকরা কোন দিন জনগণের হাতে ক্ষমতা দিতে চায় না ■ বার্সেলোনায় ব্যাপক বিক্ষোভ, রাস্তায় রাস্তায় আগুন-সংঘর্ষ ■ বিজিবি-বিএসএফের গোলাগুলির কারণ ব্যাখা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ যুবলীগ নিয়ে সব সিদ্ধান্ত রোববার ■ তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ নিহত ৪
যাদের মন পরিষ্কার তারাই শহরকে পরিষ্কার রাখে
দেশসংবাদ, ঢাকা :
Published : Sunday, 6 October, 2019 at 6:50 PM, Update: 06.10.2019 11:45:17 PM

যাদের মন পরিষ্কার তারা শহরকে পরিষ্কার রাখে বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম। রোববার উত্তরা তিন নম্বর সেক্টরের ফ্রেন্ডস ক্লাব মাঠে শারদীয় দুর্গাপূজার পূজামন্ডপ পরিদর্শনকালে মেয়র এ কতা বলেন।

এ উপলক্ষে এক আলোচনা সভায় মেয়র আরো বলেন, আজকের এই শারদীয় দুর্গাপূজায় আমরা দেখতে পাচ্ছি হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান মুসলমান সবাই উৎসবে মিলিত হয়েছে এটাই সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ। তিনি আরো বলেন, যাদের মন পরিষ্কার তারা শহরকে পরিষ্কার রাখে, অন্যকে ভালবাসে, অন্যের ধর্মকে শ্রদ্ধা করে, সম্মান জানায়। মেয়র মানুষের কল্যাণের জন্য ভালোবেসে বিসর্জন দিতে সকলের প্রতি আহ্বান জানান।

উত্তরায় কোনো শ্মশানঘাট নেই - এমন দাবির প্রেক্ষিতে মেয়র বলেন, শ্মশান ঘাটের জন্য আপনারা একটি সুবিধাজনক জায়গায় খুঁজে বের করুন আমি একটি আধুনিক শ্মশানঘাট  প্রস্তুত করতে সকল ধরনের সহযোগিতা প্রদান করবো আলোচনা সভা শেষে মেয়র গান গেয়ে এবং ঢাক বাজিয়ে উৎসবে অংশ নেন। পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে সংরক্ষিত আসনের কাউন্সিলর জাকিয়া সুলতানা, ওয়ার্ড কাউন্সিলর শরিফুর রহমান, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা জুলকার নায়ন, উত্তরা সার্বজনীন পূজা কমিটির সভাপতি সত্য কুমার সাহা, সাধারণ সম্পাদক প্রকৌশলী খোকন পাল প্রমুখ উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  আতিকুল ইসলাম   ডিএনসিসি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft