ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ প্রতি টেন্ডারে ৫ পার্সেন্ট কমিশন নিতেন মেনন ■ আবারও আটকে গেল ব্রেক্সিট চুক্তি, বেকায়দায় জনসন ■ পাকিস্তানি হামলায় ২ ভারতীয় সেনাসহ নিহত ৩ ■ সম্রাট থেকে প্রতি মাসে ১০ লাখ টাকা নিতেন মেনন ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত ■ রাশিয়ার সোনার খনিতে ধস, নিহত ১৩
রৌমারীতে ‘ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের’ ৪তম প্রতিষ্ঠাবার্ষিকী
মোস্তাফিজুর রহমান তারা, রৌমারী (কুড়িগ্রাম)
Published : Sunday, 6 October, 2019 at 7:29 PM, Update: 06.10.2019 11:25:02 PM

কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের ৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ৬অক্টোবর (রবিবার)  সকাল ১০টায় উপজেলা হলরুম থেকে একটি র‌্যালি বের হয়ে রৌমারী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে রৌমারী মহিলা ডিগ্রি কলেজের ইংরেজি সহকারি অধ্যাপক এমএ ছামাদ খাঁন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট মু.আ রাজ্জাক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, রৌমারী ফাজিল ডিগ্রি মাদ্রাসার ইংরেজি প্রভাষক নাজমুল হক প্রমূখ।

আলোচনা শেষে ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের প্রিন্সিপাল এমআর ফেরদৌস এর পরিচালনায় ঐতিহাসিক লেখক সেক্রপিয়ারের ‘কিং লিয়ার’ নাটক মঞ্চস্থ করা হয়। এতে অংশ গ্রহন করেন ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের সকল সদস্য।

নাটকটি উপভোগ করেন, রৌমারী সরকারি ডিগ্রি কলেজ ও মহিলা ডিগ্রি কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ অত্র এলাকার বিভিন্ন শ্রেণীর পেশাজীবি মানুষ।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  রৌমারীতে   ইংলিশ   ল্যাঙ্গুয়েজ   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft