ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ পাকিস্তানি হামলায় ২ ভারতীয় সেনাসহ নিহত ৩ ■ সম্রাট থেকে প্রতি মাসে ১০ লাখ টাকা নিতেন মেনন ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত ■ রাশিয়ার সোনার খনিতে ধস, নিহত ১৩ ■ নতুন মুখ আসবে ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান
রংপুরে ছাত্রাবাস থেকে চোর সন্দেহে যুবক আটক
শিপন তালুকদার, বেরোবি
Published : Monday, 7 October, 2019 at 12:21 AM, Update: 07.10.2019 12:28:02 AM

রংপুরের পার্ক মোড় সংলগ্ন রইচ-জুবাইদা-হায়াত ছাত্রাবাস থেকে চোর সন্দেহে এক যুবক আটক করা হয়। যুবকটির নাম ইমন। সে রংপুরের মাহিগঞ্জ এলাকার হাফিজুর রহমানের ছেলে। রবিবার দুপুরে যুবকটি ছাত্রাবাসে প্রবেশ করলে তার সন্দেহজনকভাবে আটক করা হয়।

আবাসিক ছাত্ররা জানান, রইচ-জুবাইদা-হায়াত ছাত্রাবাসে মাঝে মধ্যেই চুরির ঘটনা ঘটে। গত ছয় মাসে একাধিক লুঙ্গি, প্যান্ট, জুতা, সাইকেল ও এন্ড্রোয়েড মোবাইল চুরি হয়েছে। গত শুক্রবার (৪অক্টোবর) জুম্মার নামাজের সময় দুইতলার একটি কক্ষ থেকে ২২হাজার টাকা মূল্যের একটি এন্ড্রোয়েড ফোন হারিয়ে যাওয়ার পর থেকে ছাত্রাবাসে প্রবেশ করা অপরিচিতদের নজরে রাখা হয়। 

রবিবার (৬অক্টোবর) দুপুরে যুবকটি প্রবেশ করলে সন্দেহযুবকটির আচরন সন্দেহজনক মনে হওয়ায় আটকে রাখা হয়। এসময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে যুবকটি চুরির কথা স্বীকার করলে তাকে তাজহাট থানায় সমর্পন করা হয়। 

কিন্তু যুবকটির পিতা ও ভাই জানায়, যুবকটি মানষিকভাবে অসুস্থ। তাকে বাড়িতে নিয়ে চিকিৎসা করবে। আর এ বারের মতো ক্ষমা করতে অনুরোধ জানায়। এরপর মানবিক দিক বিবেচনায় উভয়পক্ষের সমর্থনে যুবকটিকে ছেড়ে দেয়া হয়। তাজহাট থানার ওসি রোকনুজ্জামান, বিষয়টি নিশ্চিত করেছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:   রংপুর   ছাত্রাবাস   আটক   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft