ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ আমি অলৌকিকভাবে ফিরে এসেছি ■ ক্যাসিনোর টাকা তো অনেকেই পেয়েছেন, শুধু আমি কেন ■ তুরস্কের কাছে যুক্তরাষ্ট্রের ৫০ পরমাণু বোমা! ■ একটু পানি চেয়েছিল মৃত্যু যন্ত্রনায় ছটফট করতে থাকা আবরার ■ রিমান্ডের প্রথম দিনেই র‍্যাবের কাছে সম্রাট ■ যুবলীগের কোন দুর্নীতিবাজ যেন গণভবনে না আসে ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক কারবারি নিহত ■ মদিনায় বাসে আগুন, ৩৫ ওমরাহ যাত্রী নিহত ■ সন্ত্রাসীদের আত্মসমর্পণ করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ বড় ভাইয়ের নির্দেশে আবরারকে ডেকে এনে মারা হয় ■ কুষ্টিয়ায় কৃষক হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের ফাঁসি ■ সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট
শেরপুরে হুইপ আতিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
জাহিদুল খান সৌরভ, শেরপুর
Published : Monday, 7 October, 2019 at 5:42 PM

৫ম ধাপে আসন্ন শেরপুর সদর উপজেলা নির্বাচনে সদর আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক সহ তার বড় মেয়ে ডা.অমির বিরুদ্ধে নৌকা প্রতীকের পক্ষে আচরণ বিধি লংঘন করে নির্বাচনী প্রচারণা চালানোসহ হুমকি-ধামকির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা নির্বাচনের মোটরসাইকেল প্রতীকের বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল।

সোমবার (৭ অক্টোবর) দুপুরে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। এসময় নানা অভিযোগের পাশপাশি তিনি বলেন, হুইপ মহোদয় প্রকাশ্যে দলীয় নেতা কর্মীদের কে তার বাসভবন ও অফিসে নৌকার পক্ষে ভোট সহ নির্বাচন সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা দিচ্ছেন। এছাড়া একই সঙ্গে হুইপ কন্যা সদর উপজেলার পরিবার পরিকল্পনা বিভাগের উপজেলা কর্মকর্তা ডা. শারমিন রহমান অমি’র বিরুদ্ধেও একজন সরকারী কর্মকর্তা হয়ে প্রকাশ্যে নৌকা প্রতীকের পক্ষে ভোট চেয়ে বেড়ানোর অভিযোগ করেন তিনি।

বক্তব্যর শেষাংশে মিনহাজ উদ্দিন মিনাল বলেন, আগামীকাল  মঙ্গলবার (৮ অক্টোবর) বেলা ১২ টা থেকে হুইপ আতিক শেরপুর ছাড়া না পর্যন্ত তিনি জেলা নির্বাচন কার্যালয়ের সামনে অনির্দিষ্টকালের জন্য অবস্থান ধর্মঘট ও আমরন অনশন করবেন।

সব অভিযোগের বিষয়ে জাতীয় সংসদের হুইপ ও শেরপুর ১ আসনের এমপি বীরমুক্তিযোদ্ধা আতিক বলেন, আমি ১৭ দিনের সরকারী বিভিন্ন উন্নয়ন মুলক কাজ পরির্দশনের সফরে শেরপুর এসেছি ,এখানে নির্বাচনে ভোট চাওয়ার প্রশ্নই আসে না।

অপরদিকে তার কন্যা ডাঃ শারমিন রহমান অমির বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়ে তা আদৌ সত্য নয় বলে তিনি উপস্থিত সাংবাদিকদের অবহতি করেন। হুইপ আতিক আরও বলেন, আমার বড় মেয়ে ডাঃ শারমিন রহমান অমি এক মাস পূর্ব থেকেই শেরপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়নে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের দাপ্তারিক কর্মকান্ড গুলো চালিয়ে যাচ্ছছে। পাশাপাশি মা ও শিশুদের সচেতন করার লক্ষ্যে সভা সেমিনার করে যাচ্ছে। তিনি কোন রাজনৈতিক বক্তব্য বা নির্বাচনে কারো পক্ষে ভোট চান নাই এবং মিনালের এ অভিযোগ গুলো সম্পূর্ন রুপে ভিত্তিহীন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  শেরপুরে হুইপ আতিকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft