ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ আমি অলৌকিকভাবে ফিরে এসেছি ■ ক্যাসিনোর টাকা তো অনেকেই পেয়েছেন, শুধু আমি কেন ■ তুরস্কের কাছে যুক্তরাষ্ট্রের ৫০ পরমাণু বোমা! ■ একটু পানি চেয়েছিল মৃত্যু যন্ত্রনায় ছটফট করতে থাকা আবরার ■ রিমান্ডের প্রথম দিনেই র‍্যাবের কাছে সম্রাট ■ যুবলীগের কোন দুর্নীতিবাজ যেন গণভবনে না আসে ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক কারবারি নিহত ■ মদিনায় বাসে আগুন, ৩৫ ওমরাহ যাত্রী নিহত ■ সন্ত্রাসীদের আত্মসমর্পণ করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ বড় ভাইয়ের নির্দেশে আবরারকে ডেকে এনে মারা হয় ■ কুষ্টিয়ায় কৃষক হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের ফাঁসি ■ সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট
নেত্রকোনায় প্রবাসী যুবলীগ নেতার গাড়িতে হামলা
ভজন দাস, নেত্রকোনা
Published : Monday, 7 October, 2019 at 7:27 PM

পূজা মন্ডপ পরিদর্শণে গিয়ে জেলার পূর্বধলায় হামলার শিকার হয়েছেন লন্ডন প্রবাসী যুবলীগ নেতা তুহিন আহাম্মদ খান। রোববার রাত ১২টার দিকে পূর্বধলার রাজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় লন্ডন প্রবাসী ওই নেতার ব্যবহৃত গাড়িটিও ভাংচুর করা হয়। এ ব্যাপারে তুহিন আহাম্মদ খান সোমবার পূর্বধলা থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা গেছে, জেলার পূর্বধলার খলিশাউড় ইউনিয়নের খলিশাউড় খানাপাড়া গ্রামের বাড়ি থেকে লন্ডন  প্রবাসী যুবলীগের সহ-সভাপতি ও সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার তুহিন আহাম্মদ খান রোববার রাতে পূর্বধলা উপজেলা সদরে পূজামন্ডপ পরিদর্শণে বের হন। উপজেলা সদরের বিভিন্ন পূজা ম-প দেখে উপজেলা শহরের মঙ্গলবাড়িয়ায় যান।

এ সময় উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজনের সমর্থক কতিপয় যুবক তার সাথে অসৌজন্য মূলক আচরণ করে।  এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিলে আইনশৃংখলা রক্ষায় নিয়োজিত স্থানীয় পুলিশ তাকে ওই এলাকা ত্যাগ করার কথা বলে। ইঞ্জিনিয়ার তুহিন আহাম্মদ খান বলেন, ঘটনার কিছুক্ষণ পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের সমর্থকরা পূর্বধলার কলেজ রোড এলাকায় আমার গাড়িতে হামলা চালায়। মাহাবুব, মজিবুর রহমান, জাহিদ, প্রিন্সসহ ১০-১২জন যুবক গাড়িতে লাথি মারে এবং ইট দিয়ে গাড়িটি ভাংচুর করে।

আমাকে টেনে হিছরে গাড়ি থেকে বের করার চেষ্টা চালায় তারা। এ সময় গাড়িতে থাকা পূর্বধলা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুমি আক্তারকে নাজেহাল ও অকথ্য ভাষায় গালাগাল করে হামলাকারী যুবকরা। এমনকি তার কাপড় খুলে নেয়ারও হুমকি দেয়।

পূর্বধলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুমি আক্তার বলেন, আমি তুহিন ভাইয়ের সাথে পূজা ম-প পরিদর্শণ করছিলাম। এখানে যে ঘটনা ঘটেছে তা দুঃখ জনক। আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছে হামলাকারী যুবকরা। আমার শাড়ী কাপড় খুলে নেয়ার হুমকিও দিয়েছে তারা।

পূর্বধলা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন বলেন, তুহিনের গাড়ি ভাংচুরের ঘটনা আমি জানিনা। হয়তো নিজের গাড়ি নিজেই ভেঙ্গে আলোচনায় আসতে চাইছেন তিনি। ঘটনা যদি ঘটেই থাকে পুলিশ তদন্ত করে বের করবে কি ঘটেছে।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ তাওহীদুর রহমান জানান, প্রকৌশলী তুহিন আহম্মদ খানের গাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে থানায় তিনি অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
 
দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  নেত্রকোনায় প্রবাসী যুবলীগ নেতার গাড়িতে হামলা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft