ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ পাকিস্তানি হামলায় ২ ভারতীয় সেনাসহ নিহত ৩ ■ সম্রাট থেকে প্রতি মাসে ১০ লাখ টাকা নিতেন মেনন ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত ■ রাশিয়ার সোনার খনিতে ধস, নিহত ১৩ ■ নতুন মুখ আসবে ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান
হিলি সীমান্তে দূর্গাপুজা উপলক্ষ্যে বিএসএফ-বিজিবির শুভেচ্ছা বিনিময়
গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি (দিনাজপুর)
Published : Monday, 7 October, 2019 at 8:31 PM, Update: 07.10.2019 8:33:53 PM

হিলি সীমান্তে বিএসএফ-বিজিবি ব্যটালিয়ন পর্যায়ে শারদীয় দূর্গাপুজা উপলক্ষ্যে দুই বাহিনীর মধ্যে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন।

হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফ ও বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি উভয় বাহিনী ব্যটালিয়ন কমান্ডেন্ট পর্যয়ে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন।

আজ সোমবার বিকেল ৫ টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিজিবির ২০ব্যটালিয়ন কমান্ডার রাশেদ মোহাম্মদ আনিছুল হক ও বিএসএফ এর ১৯৯ প্রতিরাম  ব্যাটালিয়ন কমান্ডেন্ট ডিএস ন্যগী এক অপরের মধ্যে মিষ্টি ও ফুল দিয়ে শুভেচ্ছা  বিনিময় করেন।

২০ব্যটালিয়ন কমান্ডার রাশেদ মোহাম্মদ আনিছুল হক জানান, সীমান্তে সৌহাদ্য সম্প্রতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে দুদেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলিতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এতে করে সীমান্তে দায়ীত্ব পালনরত দুবাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃড় হবে বলে তিনি জানিয়েছেন।

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  হিলি সীমান্তে দূর্গাপুজা উপলক্ষ্যে বিএসএফ বিজিবির শুভেচ্ছা বিনিময়  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft