ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত ■ রাশিয়ার সোনার খনিতে ধস, নিহত ১৩ ■ নতুন মুখ আসবে ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির?
ঝালকাঠিতে ডিআইজির পূজা মন্ডপ পরিদর্শন
দেশসংবাদ, ঝালকাঠি প্রতিনিধি
Published : Tuesday, 8 October, 2019 at 10:51 AM, Update: 08.10.2019 10:56:02 AM

ঝালকাঠির পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম। মঙ্গলবার সন্ধ্যায় তিনি ঝালকাঠি শহরের ফায়ারসর্ভিস মোড়স্থ মদন মোহন আখড়া বাড়ি মন্ডপ, পাবলিক হরিসভা মন্ডপ, হরিসভা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, স্বাচিপ সভাপতি অধ্যাপক ডাক্তার অসীম কুমার সাহা, অতিরিক্ত পুলিশ সুপার এমএম মাহমুদ হাসান, সহকারী পুলিশ সুপার মো. মাসুম বিল্লাহ, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক তরুন কর্মকারসহ হিন্দু ধর্মীয় নেতার উপস্থিত ছিলেন।

এ সময় ডিআইজি পূজা উদযাপন পরিষদের নেতা ও দর্শনার্থীদের সাথে কথা বলেন এবং তাদের কাছে পূজার সার্বিক পরিস্থিতি সম্পর্কে খোঁজ খবর নেন। মন্ডপ পরিদর্শন শেষে সার্বিক পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ করেন ডিআইজি।


পরিদর্শন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে ডিআইজি শফিকুল ইসলাম বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশে বাঙালি হিন্দুদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা।

সকলে মিলে এ উৎসবকে শান্তিপূর্ণভাবে উদযাপন করেন। ধর্মীয় উপাসনা যার যার ধর্মে আলাদাভাবে পালন করা হলেও উৎসবে সাবাই অংশ নেয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  ঝালকাঠিতে ডিআইজির পূজা মন্ডপ পরিদর্শন   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft