ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ সন্ত্রাসীদের আত্মসমর্পণ করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ বড় ভাইয়ের নির্দেশে আবরারকে ডেকে এনে মুখে কাপড় দিয়ে মারা হয় ■ সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট ■ ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ■ ফের কাশ্মীরে গোলাগুলি, ৩ সন্ত্রাসী নিহত ■ জাপানে টাইফুন হাগিবিসে মৃতের সংখ্যা বেড়ে ৭৩ ■ বালিশকাণ্ডে গণপূর্তের ১৬ কর্মকর্তা বরখাস্ত ■ ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত ■ বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের সাথে বাংলাদেশের ড্র ■ ডিসেম্বরে বহুল প্রত্যাশিত ই-পাসপোর্ট উদ্বোধন ■ সম্রাট মারা গেলে দায় নেবে কে? ■ আবরার হত্যাকাণ্ডে কূটনীতিকদের বিবৃতি ‘অহেতুক’
শেরপুরে সরগরম উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণা
জাহিদুল খান সৌরভ, শেরপুর
Published : Tuesday, 8 October, 2019 at 4:15 PM

শেরপুরে ৫ উপজেলার মধ্যে ৪ টিতে উপজেলা পরিষদ নির্বাচন শেষ হয়েছে, বাকি রয়েছে সদর উপজেলা নির্বাচন। পঞ্চম ধাপে যা অনুষ্ঠিত হবে আগামী ১৪ই অক্টোবর।

তাই শেষ মুহূর্তে নির্বাচনকে ঘিরে পৌর শহর থেকে শুরু করে গ্রামগঞ্জ সহ চরাঞ্চলের হাটবাজার সবখানেই মুখর- মিছিল, মাইকিং ও প্রচার-প্রচারণা। এ উপজেলা পরিষদ নির্বাচনে  বিএনপি অংশ নেয়ায় উত্তাপ ছড়াচ্ছে  ভোটের মাঠে। এদিকে
আওয়ামীলীগের মধ্যে একাধিক চেয়ারম্যান প্রার্থী থাকায় সাধারন ভোটাররা একটু সংশয়ে রয়েছেন।

আওয়ামীলীগ মনোনীত- নৌকা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম বলেন, তৃণমুলের সমর্থনে আসন্ন সদর উপজেলা নির্বাচনে প্রার্থী হয়েছি। জনগনের ব্যাপক সাড়া পাচ্ছি ইনশাআল্লাহ বিপুল ভোটে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো।

বিএনপি মনোনীত - ধানের শীষ প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম মাসুদ বলেন, দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে সাধারন জনগনের কিছে ভোট প্রার্থনা করছি। বিগত সব নির্বাচনে মানুষ ভোট দিতে পারে নি। এবার ইভিএমে ভোট হবে, তাই কেউ কারও ভোট দিতে পারবে না। এছাড়া শেরপুরের প্রশাসন আমাদের আশ্বস্ত করেছেন, তাই অধিক ভোট পেয়ে জয়ী হয়ে কারাবন্দী দেশনেত্রী খালেদা জিয়াকে উপহার দিব ইনশাআল্লাহ।

ভাইস চেয়ারম্যান টিওবয়েল প্রতীকের প্রার্থী আল হেলাল বলেন, সৎ ও ন্যায়ের পক্ষে থেকে বিপুল ভোটে জয়ী হয়ে শোষিত, বঞ্চিত, দরিদ্র মানুষের পাশে থেকে মাদক ও সন্ত্রাস মুক্ত শেরপুর গড়বো।

ভাইস চেয়ারম্যান চশমা প্রতীকের প্রার্থী মনোয়ার হোসেন বলেন, ছাত্র জীবনে কলেজে ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত হই। বর্তমানে জেলা পর্যায়ের রাজনীতিতে জড়িত, ১৪ ইউনিয়ের সাধারন ভোটার আমার পাশে আছে।  জয়ী হয়ে আমি মেহনতী গরীব খেঁটে খাওয়া মানুষের জন্য কাজ করবো।

মহিলা ভাইস চেয়ারম্যান হাঁস প্রতীকের প্রার্থী শামীমা বলেন, আমি দু'বার বিপুল ভোটে জয়ী হয়েছি। এবারও জয়ী হয়ে সমাজসেবা, বাল্য বিবাহ মুক্ত, সমাজ গড়বো। বিগত দিনে আমি ক্ষমতায় থেকে বেকার মহিলাদের বিনামূল্যে সেলাই মেশিন দিয়েছি, টিওবয়েল দিয়েছি, মসজিদ মাদ্রাসায় ফ্যান দিয়েছি, শিক্ষা প্রতিষ্ঠানে ব্যাগ দিয়েছি। এবারও আমার জয় কেউ ছিনিয়ে নিতে পারবে না।

মহিলা ভাইস চেয়ারম্যান কলসি প্রতীকের প্রার্থী শাপলা বলেন, আমি সদর উপজেলা নির্বাচনে নজির বিহীন ভোটে জয়ী হয়ে, ডিজাটাল, বাল্য বিবাহ মুক্ত, সন্ত্রাস, চাঁদাবাজ ও পরিচ্ছন্ন সদর উপজেলা গড়বো। একটি মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষানিত হয়ে আমার বিরুদ্ধে কাজ করছে। কিন্তু আমার এ গণজোয়ার কেউ ঠেকাতে পারবে না।

সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভোটগ্রহণে সব ধরণের প্রস্তুতি নেয়ার কথা জানান শেরপুর জেলা রিটার্নিং অফিসার শুকুর মাহমুদ মিঞা। জানান নির্বাচনকে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করার জন্য সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। আশা করছি একটি নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পারবো।

শেরপুর সদর উপজেলা নির্বাচন  চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  শেরপুরে সরগরম উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft