ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ || ১৬ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চলছে ভারতে ■ বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার দাবি বিএনপির ■ মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত হবে পার্লামেন্টে ■ ভক্তকে চুমু, করোনায় আক্রান্ত খ্রিস্টান ধর্মগুরু পোপ! ■ যুক্তরাষ্ট্রে বিয়ার কারখানায় গুলি, নিহত ৬ ■ দিল্লিতে মৃত্যুর মিছিল, মৃতের সংখ্যা ৩৪ ■ তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী ■ উহান থেকে ভারতে ফিরেছেন ২৩ বাংলাদেশি ■ সৌদিতে ওমরাহ যাত্রীদের প্রবেশ স্থগিত ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২৮০৩ ■ রাজধানীতে ভবনে আগুন, শিশুসহ নিহত ৩ ■ জ্বলছে উত্তপ্ত দিল্লি, নিহত ২৭
সান্তাহারে গৃহবধুর লাশ উদ্ধার
সাগর খান, আদমদীঘি (বগুড়া)
Published : Tuesday, 8 October, 2019 at 4:52 PM, Update: 08.10.2019 9:07:59 PM

সান্তাহারে গৃহবধুর লাশ উদ্ধার

সান্তাহারে গৃহবধুর লাশ উদ্ধার

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে রান্না ঘর থেকে শান্তি বেগম (৩০) নামের এক গৃহ বধুর লাশ রান্না ঘর থেকে পুলিশ উদ্ধার করে বগুড়া মর্গে প্রেরন করেছে। এ ব্যাপারে আদমদীঘি থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার মোহাম্মদপুর গ্রামের শাহাদত সরকারের মেয়ে শান্তি বেগম এর সাথে সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনীর সাজ্জাদ হোসেনের বিয়ে হয়।

তাদের সংসার জীবনে তিনটি সন্তান রয়েছে। গত সোমবার রাতে শয়ন ঘরের পার্শে রান্না ঘরে গলায় ওড়না দিয়ে তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

পরিবারের লোকজন মঙ্গলবার সকালে জানতে পেয়ে সান্তাহার টাউন পুলিশ কে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে বগুড়া মর্গে প্রেরন করে। তবে আত্মহত্যার সঠিক কোন কারন জানা যায়নি।
 
এ ব্যাপারে সান্তাহার ফাঁড়ির টি এস আই আব্দুদ ওয়াদুদ লাশ উদ্ধারের কথা নিশ্চিত করে বলেন প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্তের রির্পোট পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  সান্তাহারে   রান্না   ঘর   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft