ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ আমি অলৌকিকভাবে ফিরে এসেছি ■ ক্যাসিনোর টাকা তো অনেকেই পেয়েছেন, শুধু আমি কেন ■ তুরস্কের কাছে যুক্তরাষ্ট্রের ৫০ পরমাণু বোমা! ■ একটু পানি চেয়েছিল মৃত্যু যন্ত্রনায় ছটফট করতে থাকা আবরার ■ রিমান্ডের প্রথম দিনেই র‍্যাবের কাছে সম্রাট ■ যুবলীগের কোন দুর্নীতিবাজ যেন গণভবনে না আসে ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক কারবারি নিহত ■ মদিনায় বাসে আগুন, ৩৫ ওমরাহ যাত্রী নিহত ■ সন্ত্রাসীদের আত্মসমর্পণ করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ বড় ভাইয়ের নির্দেশে আবরারকে ডেকে এনে মারা হয় ■ কুষ্টিয়ায় কৃষক হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের ফাঁসি ■ সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট
বিশিষ্ট সাংবাদিক সৈয়দ আবদাল আহমেদের মাতৃ বিয়োগ
মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Tuesday, 8 October, 2019 at 6:57 PM, Update: 08.10.2019 9:03:05 PM

জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক আমার দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক নেতা, সৈয়দ আবদাল আহমেদের মা, সৈয়দা শাহারা খাতুন ৮ অষ্টোবর ২০১৯ রোজ মঙ্গলবার সকাল সাড়ে ৯ ঘটিকায় সময়, তার ৩য় ছেলে সৈয়দ নূরুল ইসলাম এজাজের ঢাকার আগারগাঁও শেরে বাংলা নগর নিউ কলোনিতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি .......রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর।

তিনি ৪ ছেলে ৫ মেয়ে নাতি নাতনী সহ অসংখ্যা আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ ঢাকায় প্রথম জানাযা, আগামী কাল বুধবার সকালে হবিগঞ্জে ২য় জানাযা ও বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার নাসিরপুর নিজ গ্রামে ৩য় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে লাশের দাফন সম্পন্ন করা হবে।

তার মৃত্যুতে বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাব, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, বাংলাদেশ সাংবাদিক সমিতিরি নাসিরনগর উপজেলা শাখা কর্মরত সকল সাংবাদিকরা শোক প্রকাশ সহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  বিশিষ্ট   সাংবাদিক   সৈয়দ   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft