ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ মন্ত্রী হলে কি মেনন এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের ■ প্রতি টেন্ডারে ৫ পার্সেন্ট কমিশন নিতেন মেনন ■ আবারও আটকে গেল ব্রেক্সিট চুক্তি, বেকায়দায় জনসন ■ পাকিস্তানি হামলায় ২ ভারতীয় সেনাসহ নিহত ৩ ■ সম্রাট থেকে প্রতি মাসে ১০ লাখ টাকা নিতেন মেনন ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত
আবরার হত্যাকারীদের ব্যাকগ্রাউন্ড যাই হোক সাজা হবে
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 8 October, 2019 at 8:32 PM, Update: 08.10.2019 11:15:10 PM

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বুয়েট ছাত্র আবরার ফাহাদের হত্যাকারীরা যে দলেরই হোক না কেন; তারা যে পরিবেশ থেকেই আসুক না কেন; তাদের ব্যাকগ্রাউন্ড যতই ভালো হোক না কেন তাদের আইনের আওতায় এনে সঠিক সাজা দেয়া হবে।

মঙ্গলবার জয়নগর-বিষ্ণাউড়ি দারুসুন্নাহ দাখিল মাদরাসা মাঠে গোপিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। বিএনপির সময় বেগম খালেদা জিয়া ও তারেক জিয়া ছিল আইনের ওপরে আর আইন ছিল তাদের টেবিলের তলায়। বিএনপির অতীত হচ্ছে দুর্গন্ধের অতীত, তাদের অতীত অপরাধের ও অভিশাপের। তাদের মুখে উল্টাপাল্টা বুলি মানায় না।

স্থানীয় গোপিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডা. মো. আবদুল কাদির ভূঁইয়ার সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম প্রমুখ।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  আবরার   হত্যাকারীদের   ব্যাকগ্রাউন্ড   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft