ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ মন্ত্রী হলে কি মেনন এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের ■ প্রতি টেন্ডারে ৫ পার্সেন্ট কমিশন নিতেন মেনন ■ আবারও আটকে গেল ব্রেক্সিট চুক্তি, বেকায়দায় জনসন ■ পাকিস্তানি হামলায় ২ ভারতীয় সেনাসহ নিহত ৩ ■ সম্রাট থেকে প্রতি মাসে ১০ লাখ টাকা নিতেন মেনন ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত
গাংনীর বিভিন্ন গ্রামে গরু চুরি
লিটন মাহমুদ, মেহেরপুর
Published : Tuesday, 8 October, 2019 at 9:52 PM

গাংনীর বিভিন্ন গ্রামে দীর্ঘদিন পর আবার  গরু চুরির  মত ঘটনা শুরু হয়েছে। রাতের আঁধারে সন্ত্রাসী  আতংকে নিঘূম  রাত কাটাচ্ছে গরু পালনকারী কৃষকেরা। গত তিনদিনে উপজেলার চেংগাড়া, ধর্মচাকী ও কাষ্টদহ গ্রামে  ৬ টি এঁড়ে গরু চুরির ঘটনা ঘটেছে।

চেংগাড়া গ্রামের জনৈক ব্যক্তি জানান, গত রবিবার দিনগত মধ্যরাতে চেংগাড়া গ্রামের আবুল শাহের ছেলে রফিকুল ইসলামের বাড়ীর প্রাচীর ও গেট ভেঙ্গে ২ টি এঁড়ে গরু চুরি কওে নিয়ে গেছে। একইরাতে চেংগাড়া গ্রামের  চতুর মোল্লার ছেলে মঈনউদ্দীনের ১ টি এঁড়ে গরু চুরি হয়েছে।

আরও জানা গেছে, গত ৫ অক্টোবর তারিখের দিনগত রাতে ধর্মচাকী গ্রামের ব্ল্লিাল হোসেনের ১ টি ও তার আগের দিন রাতে কাষ্টদহ গ্রামের ছামেদ আলীর ছেলে জালাল উদ্দীনের ২ টি এঁড়ে গরু চুরি হয়ে গেছে।গরু চুরির ভয়ে গরু পালনকারীরা গোয়ালঘরে নির্ঘুম রাত কাটাচ্ছে বলে জানা গেছে।পাশাপাশি  সন্ত্রাসী  আতংকে  রয়েছে গ্রামের সাধারন মানুষজন।

এনিয়ে সচেতন মহলের ধারণা, এলাকার চিহ্নিত গরু চোরচক্র ও সন্ত্রাসীরা  কারাগার থেকে মুক্তি পেয়ে আবারও গ্রামীণ জনপদে আতংক সৃষ্টি করতে চুরির মত অপরাধে জড়িয়ে পড়ছে।

এব্যাপাওে গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান জানান, দীর্ঘদিন পর গরু চুরির বিষযটি আমি জেনেছি। গরু চুরি রোধে সব রকম ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  গাংনীর   বিভিন্ন   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft