ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ || ৪ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ আ.লীগের ৪ সহযোগী সংগঠনে নেতৃত্বের দৌড়ে যারা ■ চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ আফগানিস্তানে মসজিদে বোমা হামলা, নিহত ৬২ ■ কাঁদলেন ও কাঁদালেন প্রধানমন্ত্রী ■ বাংলাদেশে পাবজি গেম নিষিদ্ধ ■ স্বৈরশাসকরা কোন দিন জনগণের হাতে ক্ষমতা দিতে চায় না ■ বার্সেলোনায় ব্যাপক বিক্ষোভ, রাস্তায় রাস্তায় আগুন-সংঘর্ষ ■ বিজিবি-বিএসএফের গোলাগুলির কারণ ব্যাখা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ যুবলীগ নিয়ে সব সিদ্ধান্ত রোববার ■ তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ নিহত ৪ ■ জিজ্ঞাসাবাদে ৪ গডফাদার ও ৫ সহযোগীর নাম ■ ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
বেলকুচিতে পুলিশের সহায়তায় শান্তিপুর্ণ পূজা উদযাপন
এম,এ,মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ)
Published : Tuesday, 8 October, 2019 at 11:15 PM

হিন্দু সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দূর্গাপূজা উদযাপনে সিরাজগঞ্জের বেলকুচি থানার পুলিশ প্রসাশনের বিচক্ষণতায় এবং নিরাপত্তা বলয়ের মধ্যদিয়ে কোন অপ্রিতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে দূর্গাপূজা সমাপ্ত ও জান-মালের নিরাপত্তায় কঠোর ভূমিকা ছিল পুলিশ প্রশাসন । 

পূজার কয়েকদিন থানা এলাকার বিভিন্ন পূজামন্ডপ মনিটরিং ও পরিদর্শন করেছে সিনিয়র সহকারী পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) রেজা সরোয়ার ও থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম। এছাড়া সোমবার রাতে পূজামন্ডপ থেকে দুইটি মোবাইল ফোন চুরি হয়। চুরি হয়া দুইটি মোবাইল ফোন উদ্ধার করে মালিকের হাতে তুলে দিয়েছেন থানা পুলিশ। এসময় ৩ চোরকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলার দৌলতপুর ইউনিয়নের কলাগাছী গ্রামের মৃত মহের মোল্লার ছেলে হাসান মোল্লা (২৫), আজুগড়া জামতৈল গ্রামের সোহরাব আলীর ছেলে আব্দুল আলীম (২৩) ও বেলকুচি পৌর এলাকার চালা গ্রামের মৃত মোজাফ্ফরের ছেলে আনোয়ার হোসেন ওরফে আনফোর (৪০)। 

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, পূজা উপলক্ষে মন্ডপগুলো সার্বক্ষনিক মনিটরিং ও নজরদারিতে রাখা হয়েছিল। এর মধ্যে খবর পাই একটি পূজামন্ডপ থেকে দুইটি মোবাইল ফোন চুরি হয়েছে। চুরি হওয়া মোবাইল ফোনসহ তিন চোরকে আটক করা হয়। মোবাইল দুইটি মালিকের হাতে তুলে দেয়া হয়েছে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) রেজা সরোয়ার জানান, এবারের পূজায় নাশকতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল। এর জন্য কোথাও কোন অপ্রিতিকর ঘটনা ঘটেনি।
 
দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  বেলকুচি   পুলিশ    প্রসাশন   পূজা   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft