ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ বক্তব্যের জন্য মেননকে ড. কামালের ধন্যবাদ ■ ফারুক-মারুফ-শাওন-দিপু ছাড়াই বৈঠকে যুবলীগ ■ ভোট নিয়ে বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন ■ মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ (ভিডিও) ■ ভারত-পাকিস্তানে ব্যাপক পাল্টাপাল্টি হামলা, নিহত ১৬ ■ ভোলায় পুলিশ-জনতা ব্যাপক সংঘর্ষ, নিহত ৪ ■ বাংলাদেশের নির্মিত মোবাইল সারা বিশ্বে ব্যবহার হবে ■ মন্ত্রী হলে কি মেনন এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের ■ প্রতি টেন্ডারে ৫ পার্সেন্ট কমিশন নিতেন মেনন ■ আবারও আটকে গেল ব্রেক্সিট চুক্তি, বেকায়দায় জনসন ■ পাকিস্তানি হামলায় ২ ভারতীয় সেনাসহ নিহত ৩ ■ সম্রাট থেকে প্রতি মাসে ১০ লাখ টাকা নিতেন মেনন
গাংনীতে সড়ক দূর্ঘটনায় আহত-১০
লিটন মাহমুদ, মেহেরপুর
Published : Tuesday, 8 October, 2019 at 11:42 PM

মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেল ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১০জন আহত হয়েছে। আহতরা হলেন-গাংনী  ষোলটাকা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে  কফেল উদ্দীন (৫৫),জুগিরগোফা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে  ঠান্ডু মিয়া (৬০), আব্দুল লতিফের ছেলে আব্দুল হান্নান (৬৫),জমির আলীর ছেলে সুরুজ আলী (৩০), আব্দুল গফুরের ছেলে অটোভ্যান চালক  লিটন আলী (৩৫),মোটরসাইকেল চালক জুগিন্দা গ্রামের  শুকুর আলীর ছেলে আহাদ আলী (৩০), মোটরসাইকেল যাত্রী একই গ্রামের ফরিদ আলীর ছেলে হাফিজুল ইসলাম (৩০) ও হাফিজুলের ছোট ভাই উজ্জল হোসেন (২৪)। 

এছাড়াও আরো দু’জন সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছে। আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে ঠান্ডু,আব্দুল হান্নান, সুরুজ ও আহাদ আলীর শারীরিক অবন্থার অবনতি হওয়ায় তাদের রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনীর ঝিনেরপুল নামক স্থানে মোটরসাইকেল ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে আহতের ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান,আহাদ আলী তার মোটরসাইকেলে দু’জন যাত্রীকে নিয়ে দ্রæতগতিতে গাংনী শহর থেকে বাড়ি ফিরছিলেন। সে ঝিনেরপুল নামক স্থানে পৌঁছালে,বিপরীত দিক থেকে আসা একটি অটোভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে দূর্ঘটনা ঘটে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:   মেহেরপুর   সড়ক দূর্ঘটনা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft