ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ আমি অলৌকিকভাবে ফিরে এসেছি ■ ক্যাসিনোর টাকা তো অনেকেই পেয়েছেন, শুধু আমি কেন ■ তুরস্কের কাছে যুক্তরাষ্ট্রের ৫০ পরমাণু বোমা! ■ একটু পানি চেয়েছিল মৃত্যু যন্ত্রনায় ছটফট করতে থাকা আবরার ■ রিমান্ডের প্রথম দিনেই র‍্যাবের কাছে সম্রাট ■ যুবলীগের কোন দুর্নীতিবাজ যেন গণভবনে না আসে ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক কারবারি নিহত ■ মদিনায় বাসে আগুন, ৩৫ ওমরাহ যাত্রী নিহত ■ সন্ত্রাসীদের আত্মসমর্পণ করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ বড় ভাইয়ের নির্দেশে আবরারকে ডেকে এনে মারা হয় ■ কুষ্টিয়ায় কৃষক হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের ফাঁসি ■ সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট
হাতিয়ায় কাউন্সিলরের গ্যারেজে বিদ্যুৎ কর্তৃপক্ষের অভিযান
আরেফিন শাকিল, নোয়াখালী
Published : Wednesday, 9 October, 2019 at 10:47 AM, Update: 09.10.2019 10:52:26 AM

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মঙ্গলবার হাতিয়া পৌরসভার ৭ নং ওয়ার্ডে ছৈয়দিয়া এলাকায় অটো রিক্সার অবৈধ অটোচার্জ গ্যারেজ পরিচালনা করে আসছিলো হাতিয়া পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আলী আফরোজ খান নোহেল।

এমন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে তার গ্যারেজে অভিযান পরিচালনা করে হাতিয়া বিদ্যুৎ সরবরাহ (বিউবো)।

তিনি অবৈধ পন্থায় বিদ্যুৎ ব্যবহার করার অভিযোগে অভিযান পরিচালনা করেন বিদ্যুৎ কতৃপক্ষ। অভিযুক্ত এই কাউন্সিলর  অটো রিক্সার সহ বিভিন্ন যানবাহনে অটোচার্জ এর ব্যবসা করে আসছিল। তার গ্যারেজে তিনি অবৈধ পন্থায় কমপক্ষে সত্তরটি  অটো রিক্সা অটোচার্জ করতেন। তার অবৈধ অটোরিকশার গ্যারেজ থেকে হাতিয়া থানা পুলিশের সহযোগিতায় ৪৬ টি অটো চার্জার, সত্তরটি ব্যাটেরী জব্দ করা হয়।
 
হাতিয়া বিদ্যুৎ সরবরাহ কতৃপক্ষ থেকে তাকে বার বার নিষেধ করার পরেও অটো রিক্সা গ্যারেজ পরিচালনা করে আসছিলেন তিনি। তাই সরকারি আদেশ বাসÍবায়ন করতে অভিযান করেছে হাতিয়া বিদ্যুৎ সরবরাহ কতৃপক্ষ।

হাতিয়া বিদ্যুৎ সরবরাহ এর আবাসিক প্রকৌশলী মসিউর রহমান জানান তার অটোরিক্সা গ্যারেজ অবৈধ পন্থায় বিদ্যুৎ সংযোগ দিয়ে ব্যাটারী চার্জ করাতে প্রতিদিন ৩০০ ইউনিট খচর হচ্ছে, যার করনে আমরা বিদ্যুৎ সরবারহ দিতে সমস্যা হতো। তার বিরুদ্ধে ইলেক্ট্রিসিটি আইন ২০১৮ অনুযায়ী মামলা করা হবে। 

তিনি আরো জানান অবৈধ পন্থায় বিদ্যুৎ ব্যবহার করেছেন সেগুলো বিছিন্ন করেছি ও তাদেরকে সতর্ক করা হয়েছে। পুনরায় অবৈধ ভাবে বিদ্যুৎ ব্যবহারের দায়ে ইলেক্ট্রিসিটি এ্যাক্ট এর বর্নিত ধারা অনুযায়ী বিদ্যুৎ কোর্টে মামলা দায়ের করা হবে। যাতে জেল অর্থ দন্ড উভয় হতে পারে। বিদ্যুৎ সরবরাহ কতৃপক্ষ থেকে বার বার নিষেধ করার পরেও অটো রিক্সা গ্যারেজ মালিকরা কর্ণপাত না করায় সরকারি আদেশ বাস্তবায়ন করতে কঠোর অবস্থান গ্রহণ করেছে হাতিয়া বিদ্যুৎ সরবরাহ কতৃপক্ষ।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  হাতিয়ায় কাউন্সিলরের গ্যারেজে বিদ্যুৎ কতৃপক্ষের অভিযান   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft