ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ || ৪ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ আফগানিস্তানে মসজিদে বোমা হামলা, নিহত ৬২ ■ কাঁদলেন ও কাঁদালেন প্রধানমন্ত্রী ■ বাংলাদেশে পাবজি গেম নিষিদ্ধ ■ স্বৈরশাসকরা কোন দিন জনগণের হাতে ক্ষমতা দিতে চায় না ■ বার্সেলোনায় ব্যাপক বিক্ষোভ, রাস্তায় রাস্তায় আগুন-সংঘর্ষ ■ বিজিবি-বিএসএফের গোলাগুলির কারণ ব্যাখা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ যুবলীগ নিয়ে সব সিদ্ধান্ত রোববার ■ তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গাসহ নিহত ৪ ■ জিজ্ঞাসাবাদে ৪ গডফাদার ও ৫ সহযোগীর নাম ■ ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত ■ জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে' শীর্ষ সন্ত্রাসী ক্যাসেট নিহত
দূর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে পাবনায় মানববন্ধন
কামাল সিদ্দিকী, পাবনা
Published : Wednesday, 9 October, 2019 at 4:17 PM, Update: 09.10.2019 4:19:34 PM

দূর্নীতি, মাদক ও সন্ত্রাস বিরোধী চলমান অভিযানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কার্যক্রম আরো গতিশীল করতে সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখা ও একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ জেলা শাখার উদ্যোগে বুধবার সকাল সাড়ে ১০টায় পাবনা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ কেন্দ্রীয় নির্বাহী সদস্য, পাবনা জেলা শাখার সভাপতি ও উন্নয়নে পাবনা’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন এর সভাপতিত্বে ও জেলা শাখার দপ্তর সম্পাদক সাংবাদিক শফিক আল কামাল এর সঞ্চালনায় বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ইঞ্জি. মো. আব্দুল আলীম, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. মকবুল হোসেন সন্টু, ডায়াবেটিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেবী ইসলাম,

সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ জেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মোমিনুর রহমান বরুণ, একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ সদর উপজেলা শাখার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আলী জববার, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক এ্যাড. দেওয়ান মজনুল হক, যুব বিষয়ক সম্পাদক জেবুন্নেছা ববিন, মুক্তিযোদ্ধা সংসদ সদর উপজেলা শাখার সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা আবু জাফর, সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ ভাঙ্গুড়া উপজেলা শাখার যুগ্ম-সম্পাদক মোখলেছুর রহমান সাঈদ, শ্রমিক নেতা পাভেল হাসান জাহাঙ্গীর প্রমুখ।

মানববন্ধনে বক্তারা ৩০ লক্ষ শহীদের রক্তাত এবং অসংখ্য মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে অর্জিত বাংলাদেশের মহান স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা, মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ বাস্তবায়নের মাধ্যমে অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠা করা এবং দূর্ণীতি, মাদক ও সন্ত্রাস বিরোধী চলমান অভিযানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে ঐকবদ্ধভাবে বিভিন্ন কর্মসুচি চালিয়ে যাওয়ার ব্যাপারে আহবান জানান। এছাড়াও মানববন্ধনে উপস্থিত সবাইকে দূর্নীতি, মাদক ও সন্ত্রাস বিরোধী শপথ বাক্য পাঠ করান বীর মুক্তিযোদ্ধা আ. স. ম. আব্দুর রহিম পাকন।  
 
দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  দূর্নীতি   মাদক   সন্ত্রাসের   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft